website page counter যেভাবে যাবে দিনটি – শিক্ষাবার্তা

বুধবার, ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬

যেভাবে যাবে দিনটি

আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দেব গুরু বৃহস্পতি, পরিবর্তনশীল গ্রহ চন্দ্র ও প্রেমের দেবতা শুক্রাচার্যের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকুন। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন

মেষ রাশি [২১ মার্চ-২০ এপ্রিল]
খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার বিলগুলির তত্ত্বাবধান করবে। সামাজিক ক্রিয়াকলাপ মজাদার হবে কিন্তু অন্যদের সাথে আপনার গোপন বিষয়গুলি ভাগ করা উচিত নয়। আজ আপনি একটি হৃদয়কে ভঙ্গ হওয়া থেকে বাঁচাবেন। আপনি অফিসে কিছুতে কাজ পেতে পারেন যা আপনার শেষ বয়স পর্যন্ত চলতে থাকবে।

বৃষ রাশি [২১ এপ্রিল-২০ মে]
যদিও আপনার আর্থিক অবস্থান উন্নত হয়েছে, তবুও টাকা বেরিয়ে যাওয়ায় আপনার প্রকল্পগুলির কার্যনির্বাহে বাধার সৃষ্টি করবে। আপনার সঙ্গী সহায়ক এবং সাহায্যকারী হবে। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে।

মিথুন রাশি  [২১ মে-২০ জুন]
কারোর অবহেলা হয়তো আপনাকে আহত করতে পারে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে- কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। আত্মীয়দের সাথে কাটানো সময় আপনার উপকারে আসবে। সময়, কাজ, অর্থ, বন্ধু, পরিবার, আত্মীয়; সবাই এক দিকে এবং আপনার সঙ্গীর সঙ্গে আপনি একে অপরের সঙ্গে আজ অন্য দিকে থাকবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

হাত বাড়ালেই সফলতা ধরা দেওয়ায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বাণিজ্যিক প্রচেষ্টা লাভদায়ক হবে। দূর থেকে আসা আকস্মিক কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়তে পারে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। দূর থেকে আসা ডাক বেকার ও শিক্ষার্থীদের মুখে হাসি ফোটাবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ব্যবসা-বাণিজ্যে মন্দা কর্মে সহকর্মীদের সঙ্গে মতানৈক্য অপরদিকে দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ সব মিলিয়ে মড়ার উপর খাঁড়ার ঘার সমান হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তা ঘুচবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস পাওনা টাকা আদায় ও অচল ব্যবসা সচল হয়ে ওঠায় ব্যাংক ব্যালান্স ফুলে ফেঁপে উঠবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। প্রেমীযুগলের প্রেম ধন্য হয়ে পড়বে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 বেকারদের মুখে হাসি ফুটিবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের প্রচেষ্টা বাস্তবায়ন হবে তথা অচল ব্যবসা সচল হবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। ভ্রমণ শুভ।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্টনিক্স সামগ্রীর পসরা সাজবে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলুন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতাপ্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে শ্রম অনুপাতি ফললাভ না হওয়ায় মন বিষণ্ন হয়ে পড়বে। এতদসত্ত্বেও মন সুর সংগীত ও ধর্মের প্রতি ঝুঁকবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখে আগমন ঘটতে পারে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। শত্রুরা পরাস্ত হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন- কিন্তু খরচ বৃদ্ধির ফলে আপনার সঞ্চয় করা কঠিন হবে। পারিবারিক দায়বদ্ধতাগুলিতে অবিলম্বে মনোযোগের প্রয়োজন। আপনার তরফ থেকে অবহেলা ব্যয়সাধ্য প্রমাণিত হতে পারে।

 

এই বিভাগের আরও খবর