website page counter শিক্ষকদের সকল দাবি পূরণ করা হবে: প্রতিমন্ত্রী – শিক্ষাবার্তা

বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬

শিক্ষকদের সকল দাবি পূরণ করা হবে: প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক।।

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সব দাবি পূরণ করা হবে বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন।

তিনি বলেন, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের দাবি পূরণ করা হবে। তবে বিদ্যালয়ের শিক্ষার্থীদের পড়ালেখার মান বাড়াতে শিক্ষকদের আরও বেশি মনোযোগী হতে হবে।

রোববার বিকেলে কুড়িগ্রামের বলদমারা ঘাট এলাকায় রৌমারী উপজেলা নদী ভাঙন প্রতিরোধ বাস্তবায়ন আন্দোলন কমিটি আয়োজিত গণসংবর্ধনা ও মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

প্রাথমিক শিক্ষার প্রতি গুরুত্ব আরোপ করে প্রতিমন্ত্রী বলেন, একটি ভবন নির্মাণ করার আগে যেমন এর ভিত মজবুত করে তৈরি করতে হয় ঠিক তেমনি শিক্ষা ক্ষাতে প্রাথমিক শিক্ষার ভিতকে শক্তিশালী করার কোনো বিকল্প নেই। এক্ষেত্রে শিক্ষক সমাজকে আরো বেশি মনোযোগী হতে হবে।

তিনি আরো বলেন, ‌বিদ্যালয়ে শিক্ষার্থীদের জন্য বিস্কুট বিতরণের পাশাপাশি দ্রুত সময়ের মধ্যে সব বিদ্যালয়ে রান্না করা খাবারের ব্যবস্থা করা হবে।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রৌমারী উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার স্মৃতি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু এবং উপজেলা নদীভাঙন প্রতিরোধ বাস্তবায়ন কমিটির সদস্য আবু বক্কর মাস্টার।

এই বিভাগের আরও খবর