website page counter বৈশাখী রাতের নিমন্ত্রণে – শিক্ষাবার্তা

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯, ৫ বৈশাখ ১৪২৬

বৈশাখী রাতের নিমন্ত্রণে

বিনোদন ডেস্ক ||

ত্বকে সামঞ্জস্যপূর্ণ শিমারি বেইজ। স্মোকি আইয়ের সঙ্গে ডার্ক টেরাকোটা লিপস্টিক। ঢেউ খেলানো কার্লি চুলে ওয়েস্টার্ন লুক। সেখানে নাকের নোলক যোগ করেছে বাঙালিয়ানা। পরনে  ভারী এমব্রয়ডারি নকশার সালোয়ার-কামিজে এসেছে বৈশাখের আবহ। দেশীয় ও ওয়েস্টার্নের সহাবস্থানে তৈরি হয়েছে ফিউশন সৌন্দর্য। ঘরোয়া দাওয়াত বা আনুষ্ঠানিক নিমন্ত্রণ, এবার বেড়িয়ে পরুন স্বচ্ছন্দে।

পোশাক, সাজ আর চুল। সব কিছুতেই বৈশাখী আবহ। চিরায়ত লাল-সাদার সঙ্গে নীলের ফিউশন। সাজে সোনালি, রুপালি ও কপারে তৈরি হয়েছে স্নিগ্ধতার আবেশ। নীল টিপের সঙ্গে মিলিয়ে খোলা চুলের সিঁথিতে ছোট্ট কৃত্রিম ফুলটি সাজে এনেছে সামঞ্জস্য, দিয়েছে ট্রেন্ডি লুক। এই সাজ চলতে পারে বিকেল থেকে রাত যেকোনো নিমন্ত্রণে।

কাজলটানা চোখ আর  কপালে টিপ। গ্লিটারি গোল্ডেন শ্যাডোর সঙ্গে ভারী আইলাইনার। চোখের পাতায় কয়েক কোট মাসকারার পরত। উজ্জ্বল লাল ঠোঁটে অনেকের মধ্যেও আলাদা দেখাবে। সাবেকি খোঁপার তাজা ফুলের মতোই লাবণ্যময় লুক।

হালকা বেইজ। কপার শ্যাডোর সঙ্গে টানা লাইনার। ন্যুড লিপস্টিক, নকশাদার টিপের সঙ্গে হালকা শিমারে দ্যুতি। লাল-সাদা থিমের পোশাকে আর দেশীয় গয়না সাজে যোগ করেছে পূর্ণমাত্রা। ব্লো-ডাই করা খোলা চুলে বাঁধা পড়েছে সাদা বেলির মায়ায়। রাঙা বিকেল থেকে শুরু, গোধূলী পেরিয়ে সন্ধ্যা মাতাতে এই সাজ যথেষ্ট।

এই বিভাগের আরও খবর