website page counter খোকসায় শোমসপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত – শিক্ষাবার্তা

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯, ৫ বৈশাখ ১৪২৬

খোকসায় শোমসপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

হুমায়ূন কবির, কুষ্টিয়া প্রতিনিধি:কুষ্টিয়ার খোকসা উপজেলার শোমসপুর মাধ্যমিক বিদ্যালয়ে তিন দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করা হয়েছে। শনিবার সকালে শিক্ষক অভিভাবক শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির সমন্বয়ে বর্ণাঢ্য র‍্যালি শোমসপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় চত্বর হতে শোমসপুর বাজার ঘুরে শোমসপুর আবুতালেব ডিগ্রি কলেজ মাঠে এসে শেষ হয়।

শোমসপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রহিম উদ্দিন খানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সদস্য আরিফুল আলম তশোর,বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফুজ্জামান সহ বিদ্যালয়ের সহকারি শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

২০১৯ সালের এপ্রিল মাসের ১৩,১৪,১৫ ইং তিন দিনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার প্রথম দিনে বিভিন্ন প্রকার ক্রিয়া প্রতিযোগিতা, দ্বিতীয় দিনে বৈশাখীর আয়োজন উপলক্ষে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও তৃতীয় দিনে পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে এই বর্ণাঢ্য আয়োজনটি শেষ হবে।

এদিকে তিন দিনের আয়োজন সমাপ্ত করতে সকল শিক্ষার্থী অভিভাবক ও শিক্ষকদের সার্বিক সহযোগিতা কামনা করেছেন প্রধান শিক্ষক শরিফুজ্জামান বিল্লু।

শিক্ষা বার্তা-আ.আ.হ/মৃধা

এই বিভাগের আরও খবর