website page counter ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা – শিক্ষাবার্তা

বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক: ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ইব্রাহিম হোসেন (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা করেছে। ওই এএইচএসসি পরীক্ষার্থী রাজশাহী মহানগরীর ডাশপুকুর এলাকার ফিরোজ আহম্মেদের ছেলে। এবার সে বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ দিচ্ছিলো। জানা গেছে বুধবার রাতের কোনো এক সময় নিজ ঘরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি পেঁচিয়ে সে আত্মহত্যা করে।

মহানগরীর রাজপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) শিরিন আক্তার বলেন, ইব্রাহিম নামে ওই এইচএসসি পরীক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার মরদেহ বর্তমানে রাজশাহী মেডিকেল (রমেক) কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

এদিকে এইচএসসি পরীক্ষার্থী ইব্রাহিমের আত্মহত্যার ঘটনাটি মোটেও স্বাভাবিক নয় বলে এর সুষ্ঠু তদন্ত দাবি জানিয়েছেন তার বাবা ফিরোজ আহম্মেদ। তার তার ধারণা এ ঘটনায় অন্য কারো প্ররোচনা থাকতে পারে। তাই ঘটনার গভীরে গিয়ে পুলিশ তদন্ত করলে তা বেরিয়ে আসবে।

এর আগে ইব্রাহিম তার ফেসবুক আইডি থেকে একটি প্রতীকী মরদেহের ছবি দিয়ে স্ট্যাটাস দেন।

তিনি লিখেন, ‘এই দিনটা মানুষকে দেখানোর অপেক্ষায়’। এর কিছুক্ষণ পর নাফি অপূর্ব নামে তার এক ফেসবুক বন্ধু লিখে পোস্টটি ডিলেট কর, নেক্সট টাইম এমনটা যেন না হয়, তোমাকে ভালবাসি আর কে বাসে না সেটি জানি না, বাট আই লাভ ইউ ব্রাদার, জাবাবে ইব্রাহিম লিখে ‘আমি তোকে অনেক ভালবাসি রে ভাই, কিছু করার নাই’।

শিক্ষা বার্তা-আ.আ.হ/মৃধা

এই বিভাগের আরও খবর