মুলের কাজ কি শুধু খাদ্য সঞ্চয় ?

প্রকাশিত: ১০:৫৯ অপরাহ্ণ, শুক্র, ১৫ জানুয়ারি ২১

।। মোঃ খুরশীদ আলম তালুকদার ।।

সিত্তুন নাবিলা সিদ্দিকা, সহকারী শিক্ষক,কদম মোবারক এম.ওয়াই.(বালক-বালিকা) উচ্চ বিদ্যালয়,কোতোয়ালি,চট্টগ্রাম।আমাদের আজকের অতিথি শিক্ষক। সিত্তুন নাবিলা আপা,একটি প্রিয় নাম, প্রিয় শিক্ষক, শিক্ষার্থী ও সহকর্মীদের নিকট।

তিনি দেশে বিদেশে প্রশিক্ষণ নিয়েছেন।এগিয়ে যাচ্ছেন আপন মহিমায় দেশে ও দেশের বাইরে।তিনি মাল্টিমিডিয়া কন্টেন্ট কম্পিটিশন -২০১৮ এ জাতীয় পর্যায়ে নির্বাচিত সেরা-৪৩ জনের একজন।তিনি শিক্ষক বাতায়নে সেরা কন্টেন্ট নির্মাতা,সেরা উদ্ভাবক/১৬ এপ্রিল ২০২০, কাজ করছেন মাষ্টার ট্রেইনার হিসেবে একাধিক ক্ষেত্রে ।

তিনি British Council Connecting Classroom Activity International school Award(ISA) –Full Award এনে দিয়েছেন নিজ প্রতিষ্ঠানকে জুন ২০২০ রাউন্ডে।এছাড়া ও Microsoft Innovative Educator  Expert (MIE Expert) অর্জন করেছেন২০২০ সালে। ই-লার্নিং প্লাটফর্মে অর্জন করেছেন সফলাতা।তিনি  থাইল্যান্ডে অনুষ্ঠিত UNESCO World Teachers Conference-2019  সালে Successful Young Teacher  হিসেবে মনোনীত হয়ে অংশ গ্রহন করেছেন। এছাড়াও নিউজিল্যান্ডে বৈদেশিক প্রশিক্ষণ নিয়েছেন।UNESCO World Teachers Conference-2020  তে ও ভার্চুয়ালি অংশ গ্রহন করেছেন।

গুণী শিক্ষক এই কোবিড ক্রাইসিসের শুরু থেকেই যুক্ত আছেন  ময়মনসিংহ অন লাইন স্কুলের সাথে।  পরবর্তীতে তিনি কিশোর বাতায়ন সহ সারা দেশে বিভিন্ন অন লাইন স্কুল ও ফেসবুক পেজে ক্লাস নিয়ে যাচ্ছেন।

ক্লাস নেওয়ার পাশাপাশি তিনি  বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনা ও অন্যান্য কাজ করে যাচ্ছে সুদক্ষতার সাথে।আজ আমরা এই গুণী ও কৃতিমান  শিক্ষকের অনলাইন ক্লাসটি উপভোগ করার চেষ্টাকরবো। চলুন আমরা উপভোগ করি এই গুণী শিক্ষকের ক্লাসটি

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.