website page counter ফকিরহাটে শেখ হেলাল উদ্দীন কলেজে শোকসভা ও আলোচনা অনুষ্ঠান সম্পন্ন - শিক্ষাবার্তা ডট কম

শুক্রবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

ফকিরহাটে শেখ হেলাল উদ্দীন কলেজে শোকসভা ও আলোচনা অনুষ্ঠান সম্পন্ন

মোঃ মোজাহিদুর রহমান।।

আজ সকাল ১০ টায় শেখ হেলাল উদ্দীন কলেজের আজীবন দাতা, শুভদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, অবসরপ্রাপ্ত শিক্ষক, প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক নেতা সমাজসেবক ও শিক্ষানুরাগি মোঃ হাবিবুর রহমান গাজীর মৃত্যুতে শোক অনুষ্ঠানের আয়োজন করা হয়। মোঃ হাবিবুর রহমান গাজীর প্রতিকৃতিতে মাল্যদানের মধ্য দিয়ে আলোচনা অনুষ্ঠান শুরু হয়। কলেজ অধ্যক্ষ বটু গোপাল দাসের সভাপতিত্বে, সহকারী অধ্যাপক মোঃ হোসাইন ছায়েদীন এর উপস্থাপনায় বক্তব্য সদস্য স ম আব্দুর রব, সৈয়দ মোহাম্মদ মীর, আবুল কালাম আজাদ, সহকারী অধ্যাপক দীন মহম্মদ মোল্লা, সেখ তারিকুল ইসলাম, মৃত্যুঞ্জয় কুমার দাস, শিক্ষক প্রতিনিধি প্রভাষক সিরাজুল ইসলাম, উৎপল কুমার দাস, মোসাঃ আতাউন্নেছা, শেখ শামীম ইসলাম শিক্ষার্থী সওদা খাতুন, অনামিকা রায়, মারিয়া খাতুন প্রমুখ। আলোচনা সভায় বক্তারা তাঁর কর্মময় জীবনের উপর আলোচনা করেন।

তাঁর মৃত্যুতে কলেজ এলাকায় শোকের ছায়া নেমে আসে। মরহুমের আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে অনুষ্ঠান শেষ করা হয়। উল্লেখ্য মোঃ হাবিবুর রহমান গাজী গতকাল নিজ বাসভবনে মৃত্যুবরণ করে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি , স্ত্রী একপুত্র, দুই কন্যা ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

অনুষ্ঠান চলাকালীন তাঁর মৃত্যুতে শোক জানিয়ে বিবৃতি প্রদান করেছেন বাগেরহাট ১ এর জাতীয় সংসদ সদস্য জননেতা শেখ হেলাল উদ্দীন, কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি ও ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ, গভর্নিং বডির সদস্য ও শুভদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সহিদুল ইসলাম, মোঃ রাখেন কলেজ গভর্নিং বডির সদস্য ও গৌরম্ভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গিয়াস উদ্দিন গাজী, ফারুকুল ইসলাম প্রমুখ।

এই বিভাগের আরও খবরঃ