website page counter শ্রেষ্ঠ পুলিশ সার্জেন্ট হলেন কণ্ঠশিল্পী দ্বীন ইসলাম - শিক্ষাবার্তা ডট কম

মঙ্গলবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০২০ ইং, ৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

শ্রেষ্ঠ পুলিশ সার্জেন্ট হলেন কণ্ঠশিল্পী দ্বীন ইসলাম

অনলাইন ডেস্ক :

দ্বীন ইসলামকে শোবিজের মানুষ কণ্ঠশিল্পী হিসেবেই চেনেন। কিন্তু পেশাগতভাবে তাঁর আরেকটি পরিচয় রয়েছে। তিনি বাংলাদেশ ট্রাফিক পুলিশের সদস্য। রাজধানীর ট্রাফিক দক্ষিণ বিভাগে তিনি কর্মরত। নতুন খবর হলো সম্প্রতি দ্বীন ইসলাম ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডি এমপি) এর শ্রেষ্ঠ পুলিশ সার্জেন্ট ২০১৯ হিসাবে পুরস্কার পেয়েছেন। পুলিশ কমিশনার জনাব- শফিকুল ইসলাম (বিপিএম বার) এর নিকট থেকে পুরস্কার গ্রহণ করেছেন কণ্ঠশিল্পী দ্বীন ইসলাম।

সংবাদ মাধ্যমকে দ্বীন ইসলাম বলেন, ‘সবসময় নিজের দায়িত্ব ও কর্তব্যবোধের প্রতি সচেতন ছিলাম, যার জন্য এই পুরস্কার প্রাপ্তি আমার। আমি কৃতজ্ঞতা জানাই ডিএমপির সকল উর্ধতন কর্মকর্তা স্যারদের। ইনশাআল্লাহ সামনের দিনগুলোতে সবার অনুপ্রেরণায় জনতার সেবক হয়ে মানুষের সেবা করতে পারি, এজন্য সবার দোয়া প্রার্থনা করি।’ দ্বীন ইসলামের প্রথম গানের অ্যালবাম ২০০৩ সালে প্রকাশ পায়।

পুরোদস্তুর ছাত্র অবস্থায় এই গানের অ্যালবাম তাঁকে কিছুটা পরিচিতি এনে দেয়। দ্বিতীয় অ্যালবাম প্রকাশিত হয় ২০১১ সালে। এরমধ্যে ২০১৩ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। সেখানেও তাঁর কণ্ঠের প্রশংসা ছড়িয়ে পড়ে।

জানা যায়, পুলিশে তাঁকে নির্বাচন করা হয় ‘বাংলাদেশ পুলিশ’ এর থিম সং গাওয়ার জন্য। দ্বীন ইসলাম কণ্ঠ দেন। এই থিম সং এখন পুলিশের সর্বত্র বাজে। দ্বীন বলেন, ‘আমি আমার দায়িত্ব পালনের পাশাপাশি সবসময় গাইতে চাই। সাধারণ মানুষের মধ্যে আমার একটা জায়গা তৈরি হয়েছে। আমি তাঁদের জন্যও গান করি।’

এই বিভাগের আরও খবরঃ