website page counter অসুস্থ কবি শঙ্খ ঘোষকে হাসপাতালে ভর্তি - শিক্ষাবার্তা ডট কম

মঙ্গলবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০২০ ইং, ৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

অসুস্থ কবি শঙ্খ ঘোষকে হাসপাতালে ভর্তি

কলকাতা:

শ্বাসনালীতে সংক্রমণের কারণে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন কবি শঙ্খ ঘোষ। আশঙ্কাজনক অবস্থায় তাকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কবির ঘনিষ্ট সূত্র জানায়, দীর্ঘদিন ধরেই পার্কিনসন রোগে ভূগছিলেন ৮৭ বছর বয়সী কবি শঙ্খ ঘোষ । হাসপাতাল সূত্র জানিয়েছে, কবির চিকিৎসায় এরই মধ্যে মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। এর তত্ত্বাবধানে রয়েছেন মেডিসিন বিশেষজ্ঞ চিকিৎসক ডা. সি কে মাইতি। তিনি জানান, দুপুর ১২ টা ১৫ মিনিট নাগাদ আমরি হাসপাতালে কবি শঙ্খ ঘোষকে ভর্তি করা হয়েছে।

পার্কিনসন ও শ্বাসনালীতে সংক্রমণ ছাড়াও তার মূত্রনালীতে সংক্রমণ রয়েছে। ‘তবে শঙ্খ ঘোষের অবস্থা বর্তমানে স্থিতিশীল থাকলেও তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। বিভিন্ন রকম পরীক্ষা-নিরীক্ষাও করা হচ্ছে।’

এদিকে, শঙ্খ ঘোষের শারীরিক অবস্থার খবর ছড়িয়ে পড়তেই হাসপাতাল চত্বরে ভিড় জমিয়েছেন তার অসংখ্য অনুরাগী। সবাই তার দ্রুত আরোগ্য কামনা করছেন। সূত্র জানায়, রোববার (১৯ জানুয়ারি) বাড়িতে অসুস্থবোধ করছিলেন তিনি।

সোমবার (২০ জানুয়ারি) বাসায় হঠাৎ করে পড়ে যান। এরপর মঙ্গলবার (২১ জানুয়ারি) সকালে অসুস্থতা বেড়ে যায়। শ্বাসকষ্ট বেশি হওয়ায় তাকে তাৎক্ষণিক ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই বিভাগের আরও খবরঃ