website page counter পঞ্চগড়ের সিভিল সার্জন হলেন খানসামার কৃতি সন্তান ডা.ফজলুর রহমান - শিক্ষাবার্তা ডট কম

রবিবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | বসন্তকাল | ⏰ রাত ৮:০০

পঞ্চগড়ের সিভিল সার্জন হলেন খানসামার কৃতি সন্তান ডা.ফজলুর রহমান

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ পঞ্চগড় জেলার সিভিল সার্জন হলেন দিনাজপুরের খানসামা উপজেলার কৃতি সন্তান ডা. মো: ফজলুর রহমান।

গত ৬ জানুয়ারি পঞ্চগড়ের সিভিল সার্জন হিসেবে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়।

ডা. মো:ফজলুর রহমান দিনাজপুর জেলার খানসামা উপজেলার হাসিমপুর গ্রামের গর্বিত সন্তান। তিনি মো:আব্দুস সামাদ ও মোছা:ফাতেমা খাতুনের পুত্র। চার ভাই এবং দুই বোনের মধ্যে তিনি প্রথম।

ডা. মো: ফজলরু রহমান ১৯৮৬ সালে নিউ পাকেরহাট উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে প্রথম বিভাগ পেয়ে এসএসসি এবং ১৯৮৮ সালে রাজশাহী কলেজ থেকে বিজ্ঞান বিভাগে প্রথম বিভাগ পেয়ে কৃতিত্বের সাথে এইচএসসি পাস করেন। পরে রংপুর মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করে ১৯৯৬ সালে ১৮ তম বিসিএসের মাধ্যমে ১৯৯৯ সালে দিনাজপুরের খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার হিসেবে যোগদান করেন।

১৪ বছর মেডিকেল অফিসার হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালনের পর তিনি ফুলবারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে যোগদান করেন । সাত বছর এই দায়িত্ব পালন শেষে ২০১৯ সালের ৪ নভেম্বর তিনি এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক হিসেবে যোগদান করেন এবং ১৬ জানুয়ারী পঞ্চগড়ের সিভিল সার্জন হিসেবে যোগদান করেন ।

এই বিভাগের আরও খবরঃ