website page counter সড়কে প্রাথমিক শিক্ষিকার মর্মান্তিক মৃত্যু - শিক্ষাবার্তা ডট কম

শুক্রবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

সড়কে প্রাথমিক শিক্ষিকার মর্মান্তিক মৃত্যু

গাজীপুর জেলার শ্রীপুরে মাওনা-কালিয়াকৈর সড়কে সড়ক দুর্ঘটনায় শাহনাজ পারভীন (৪৫) নামে প্রাথমিক বিদ্যালয়ের এক সহকারী শিক্ষিকার মর্মান্তিক মৃত্যু হয়েছে।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার স্বামী নুরুল আমিন। আহত নুরুল আমিনকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাওনা-কালিয়াকৈর সড়কে ট্রাক চাপায় মোটর সাইকেল আরোহী ঐ স্কুল শিক্ষিকার মৃত্যু হয়।

নিহত পারভীন শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খণ্ড গ্রামের নুরুল আমিনের স্ত্রী এবং আব্দুল ছাত্তারের মেয়ে। এছাড়া পারভীন স্থানীয় মাওনা জেএম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছিলেন।

শ্রীপুর থানার এসআই নয়ন ভুঁইয়া জানান, বিকালে স্কুল ছুটির পর শাহনাজ তার স্বামীর সঙ্গে মোটরসাইকেলে উপজেলার গাজীপুর ইউনিয়নের আনন্দবাজার এলাকার মেয়ের বাড়িতে বেড়াতে যান।

সেখান থেকে ফেরার পথে রাত ৮টার দিকে ওই সড়কের পাথারপাড় এলাকায় বিপরীত দিক থেকে আসা কালিয়াকৈরগামী একটি ট্রাক তাদের মোটরসাইকেলে চাপা দেয়।এতে ঘটনাস্থলেই স্কুলশিক্ষিকা পারভীন মারা যান। এসময় তার স্বামী নুরুল আমিন আহত হন।

নুরুলকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন। কোনো অভিযোগ না থাকায় আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

এই বিভাগের আরও খবরঃ