website page counter কী হতো বলে গেলে: তাহসান - শিক্ষাবার্তা ডট কম

রবিবার, ২৬শে জানুয়ারি, ২০২০ ইং, ১৩ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

কী হতো বলে গেলে: তাহসান

বিনোদন ডেস্ক :

জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। লাখো সংগীত পিপাসুর মন জয় করে ছুটছেন আপন গতিতে।

সংগীত ক্যারিয়ারের শুরু থেকে এ পর্যন্ত বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন। অভিনেতা হিসেবেও তিনি প্রতিভার পরিচয় দিয়েছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তাহসান অভিনীত শততম নাটক ‘মেমোরিস—কল্পতরুর গল্প’।

এ নাটকের একটি পোস্টার আজ ফেসবুক পেজে শেয়ার করে তাহসান লিখেন-“মেমারিস – কল্পতরুর গল্প” আর “কী হতো বলে গেলে”

নাটক আর গান, দুটোরই অভাবনীয় সাড়া… অনেক অনেক ভালোবাসা সবাইকে। আর ধন্যবাদ বান্নাহ, মুন্না ভাই, মাসুদ আর সবাই কে যাদের কারণে আমার ১০০তম কাজ এতোটা স্মরণীয় হয়ে থাকলো।”

মাবরুর রশিদ বান্নাহ্ পরিচালিত এই নাটকে তাহসানের সঙ্গে অভিনয় করেছেন শাইলা সাবি। মাসুদ উল হাসানের সার্বিক তত্ত্বাবধানে নাটকটি প্রযোজনা করেছেন আকবর হায়দার মুন্না। ভক্তদের পাঠানো গল্প নিয়ে নির্মিত হয়েছে এই একক নাটক।

১৯৯৮ সালে ‘ব্ল্যাক’ ব্যান্ডদল গঠনের মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন তাহসান। তারপর ২০০৩ সালে আফসানা মিমির ‘অফবিট’ নাটকের মধ্য দিয়ে অভিনয়ে নাম লেখান। এখন দুই অঙ্গনেই সমান জনপ্রিয় এই তারকা। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন তাহসান।

তার প্রথম চলচ্চিত্র ‘যদি একদিন’। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত এ চলচ্চিত্রে ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। নির্মাতা মোস্তফা সরওয়ার ফারুকীর ‘নো-ম্যানস ল্যান্ড’ সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন তাহসান।

এই বিভাগের আরও খবরঃ