website page counter প্রাথমিক শিক্ষকদের মারলেন নেতা - শিক্ষাবার্তা ডট কম

মঙ্গলবার, ২৮শে জানুয়ারি, ২০২০ ইং, ১৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

প্রাথমিক শিক্ষকদের মারলেন নেতা

দেরিতে স্কুলে আসার অভিযোগ করে শিক্ষকদের ‘শিক্ষা’ দিতে বেধড়ক পেটানোর অভিযোগ উঠেছে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতার বিরুদ্ধে। জানা গেছে, ঘটনাটি ঘটেছে হুগলির পোলবায়। যদিও বিজেপির পক্ষ থেকে এ ধরনের অভিযোগ অস্বীকার করা হয়েছে।

স্থানীয়রা বলছেন, হুগলির পোলবার ওই প্রাথমিক সরকারি স্কুলটি প্রধান শিক্ষকের নেতৃত্বে ঠিক ভাবেই চলছিল। কিন্তু বুধবার হঠাৎ করে স্কুলে হানা দেয় পোলবা বিজেপির সাবেক সভাপতি কৌশিক জানা ও তার দলবল। শিক্ষকদের কাছে জবাব চাওয়া হয়, স্কুলে দেরিতে আসার ব্যাপারে। এ ঘটনায় বিজেপি নেতার নিশানায় ছিলেন স্কুলের প্রধান শিক্ষক।

অভিযোগ উঠেছে, প্রধান শিক্ষককে হেনস্থা করতে দেখে আরও কয়েকজন শিক্ষক বাধা দিতে এগিয়ে এলে তাদেরও মারধর করা হয়। কয়েকজন শিক্ষক পুরো ঘটনার ভিডিও ধারণ করে রাখার চেষ্টা করলে তাদেরও লাথি-ঘুষি-চড় মারা হয়। পরিস্থিতি বেশ কিছুক্ষণ ধরে চলে। তারপর স্কুল থেকে বেরিয়ে যান বিজেপির ওই নেতা ও তার দলবল।

এ ঘটনায় ৮-৯ জন শিক্ষক গুরুতর আহত অবস্থায় পোলবা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি রয়েছেন। ঘটনার পরপরই বিজেপির এ ধরনের আচরণের বিরুদ্ধে সরব হয়েছেন স্থানীয় তৃণমূল নেতারা।

তাদের অভিযোগ, লোকসভা নির্বাচনে হুগলি আসন থেকে বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় জেতার পর থেকেই গোটা কেন্দ্রজুড়ে গুণ্ডামি কায়েমের চেষ্টা চালাচ্ছে বিজেপি। যদিও তৃণমূলের এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

এই বিভাগের আরও খবরঃ