website page counter ফকিরহাটে ৩টি বিদ্যালয়ে পূর্ণাঙ্গ ডিজিটাল ক্যাম্পাস উদ্বোধন - শিক্ষাবার্তা ডট কম

শুক্রবার, ১২ই ডিসেম্বর, ২০১৯ ইং, ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

ফকিরহাটে ৩টি বিদ্যালয়ে পূর্ণাঙ্গ ডিজিটাল ক্যাম্পাস উদ্বোধন

মোঃ মোজাহিদুর রহমান।।

গত ২৬নভেম্বর বাগেরহাটের ফকিরহাট উপজেলার গাবখালী মাধ্যমিক বিদ্যালয়ে, লখপুর আলহাজ্ব আম্বিয়া ইসহাক কলেজিয়েট গার্লস স্কুল ও বাঐডাঙ্গা বিএল মাধ্যমিক বিদ্যালয়ে ডিজিটাল ক্যাম্পাসের শুভ উদ্বোধন সম্পন্ন হয়েছে।

ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে ফকিরহাট উপজেলায় এ পর্যন্ত ৮৭ টি শিক্ষা প্রতিষ্ঠানে ডিজিটাল ক্যাম্পাসের ধারাবাহিকতায় উক্ত শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে বিদ্যালয়ের পরিচালনা পরিষদ, শিক্ষক মন্ডলী ,শিক্ষার্থী ও সংশ্লিষ্ট এলাকার গন্যমান্য ব্যাক্তির উপস্থিতিতে অনুষ্ঠান সম্পন্ন হয়।

এ সকল প্রতিষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও স্থানীয় সরকার বিশেষজ্ঞ স্বপন দাশ। উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহানাজ পারভীন ও বাহিরদিয়া-মানসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রেজাউল করিম, লখপুর ইউপি চেয়ারম্যান এস এম আবুল হোসেন,বায়োমেট্রিক পদ্ধতির বিশেষজ্ঞ নেটিজেন কোঃ এর মোঃ সিফাত হোসেন,গাবখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান ফকির, বাঐডাঙ্গা বিএল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনিসুর রহমান, লখপুর আলহাজ্ব আম্বিয়া ইসহাক কলেজিয়েট গার্লস স্কুলের অধ্যক্ষ নাসিম উদ্দীন মাহতাব প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান স্বপন দাশ বলেন আগামী ৩১ডিসেম্বরের মধ্যে ফকিরহাটের সকল প্রাথমিক, মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসায় শতভাগ ডিজিটাল ক্যাম্পাস ও মাল্টিমিডিয়া ক্লাসরুম স্থাপিত হবে।

এই বিভাগের আরও খবরঃ