website page counter নর্দান ইউনিভার্সিটির সঙ্গে ইউনিসেফ এর সমঝোতা চুক্তি - শিক্ষাবার্তা ডট কম

বৃহস্পতিবার, ১২ই ডিসেম্বর, ২০১৯ ইং, ২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

নর্দান ইউনিভার্সিটির সঙ্গে ইউনিসেফ এর সমঝোতা চুক্তি

প্রেস বিজ্ঞপ্তি
শিক্ষাসহ সার্বিক গুণগতমান নিশ্চিতকরণে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর সঙ্গে এক সমঝোতা চুক্তি সই করেছে ইউনিসেফ। ২৪ নভেম্বর ২০১৯, (রোববার) বিশ্ববিদ্যালয়ের করপোরেট অফিসে এ চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিসেফ এর বাংলাদেশ প্রতিনিধি মি. টোমো হোযুমি। আর নর্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর পক্ষে চুক্তি স্বাক্ষর করেন রেজিস্ট্রার, প্রফেসর ড. কাজী সাহাদাত কবীর।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ টাস্ট্রের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ, উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন, উপ-উপাচার্য ড. ইঞ্জি. মো. হুমায়ুন কবির, ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ ইকরামুল ইসলাম ও আইন অনুষদের ডিন প্রফেসর আবু জায়েদ মোহাম্মদসহ বিভিন্ন বিভাগের প্রধান ও শিক্ষকবৃন্দ।

এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে নর্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ও ইউনিসেফ এর মধ্যে অভ্যন্তরীণ সুসম্পর্ক গড়ে উঠার পাশাপাশি শিশু সুরক্ষা ও শিশু আইন বাস্তবায়নের লক্ষ্যে সহযোগীতার আশা ব্যক্ত করেন। এসময় ইউনিসেফ এর পক্ষে আরো উপস্থিত ছিলেন শিশু সুরক্ষা প্রধান নাটালি ম্যাককলে ও শিশু সুরক্ষা বিশেষজ্ঞ শাবনাজ জাহেরীন।

এই বিভাগের আরও খবরঃ