website page counter স্কুলের নাইটগার্ডকে পেটালেন ছাত্রলীগ নেতা - শিক্ষাবার্তা ডট কম

শুক্রবার, ১২ই ডিসেম্বর, ২০১৯ ইং, ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

স্কুলের নাইটগার্ডকে পেটালেন ছাত্রলীগ নেতা

পাবনায় প্রাইমারি স্কুলের নাইটগার্ড খায়রুল ইসলাম রাজু (২২) কে ব্যাপক মারধর করে আহত করার অভিযোগ উঠেছে নীরব নামের এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বুধবার(২০ নভেম্বর) সন্ধ্যায় স্থানীয় নবীন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত রাজু সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের গোহাইলবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরী (নাইটগার্ড) ও পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমানের ছেলে। তাকে বুধবার রাতে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত নীরব চরতারাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

চরতারাপুর ইউপি চেয়ারম্যান রবিউল হক টুটুল বিষয়টি নিশ্চিত করে জানান, রাজু এদিন সন্ধ্যায় নিজ বাড়ি দাশপাড়া থেকে নবীন বাজার এলাকায় গেলে পূর্বশত্রুতার জের ধরে তার উপর হামলা চালিয়ে আহত করেন নীরব। এ সময় স্থানীয় লোকজন রাজুকে উদ্ধার করে সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এদিকে চরতারাপুর ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা রবিউল হক টুটুল, চরতারাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দিন বিশ্বাসসহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ নীরবকে দল থেকে বহিষ্কারের দাবি জানিয়েছেন।

পাবনার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নাসিম আহমেদ বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকালে জানান, তার কাছে এখন পর্যন্ত কেউ কোন লিখিত অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য কিছুদিন আগে চরতারাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নীরবের বিরুদ্ধে এক নারীকে ধর্ষণের অভিযোগ ওঠে। পরে স্থানীয় শালিশের মাধ্যমে সেই নারীকে বিয়ে করে রক্ষা পান নীরব।

এই বিভাগের আরও খবরঃ