website page counter টাকার ওপর পুলিশ ঘুমিয়ে থাকার ছবি ভাইরাল - শিক্ষাবার্তা ডট কম

বুধবার, ২০শে নভেম্বর, ২০১৯ ইং, ৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

টাকার ওপর পুলিশ ঘুমিয়ে থাকার ছবি ভাইরাল

নারায়ণগঞ্জে আলোচিত পুলিশ সুপার প্রত্যাহার হওয়ার রেশ না কাটতেই গাড়িতে টাকার উপর গোয়েন্দা পুলিশের এস আই ঘুমিয়ে থাকার ছবি ভাইরাল হয়েছে।

একটি অভিযাত হোটেলে অভিযান চালিয়ে আলোচনায় আসা জেলা গোয়েন্দা পুলিশের এস আই আরিফুল ইসলাম গাড়িতে বিপুল পরিমাণ টাকার উপর ঘুমিয়ে আছে এমন একটি ছবি ভাইরাল হয়।

গত ৪ নভেম্বর আলোচিত জেলা পুলিশ সুপার হারুন অর রশীদকে প্রত্যাহারে রেশ কাটতে না কাটতেই গোয়েন্দা পুলিশের এস আইয়ের এমন ছবি প্রকাশ পাওয়ায় নানা প্রশ্ন সৃস্টি হয়েছে মানুষের মাঝে।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যায় গাড়ির সিটে অনেকগুলো টাকার বান্ডিল। টাকার সাথে রয়েছে দুটি মোবাইল ফোন ও ওয়ারলেস। ওই টাকার উপর গাড়ির সিটে ঘুমিয়ে পরেছেন জেলা গোয়েন্দা পুলিশের এস আই আরিফুল ইসলাম।

সম্প্রতি সময়ে গোয়েন্দা পুলিশের এই এসআইয়ের নেতৃত্বে ফতুল্লা থানা এলাকার একটি অভিজাত ক্লাব ‘ইউনাইটেড ক্লাবে’ অভিযান চালিয়ে শিল্পপতি ও ক্লাব সভাপতি তাপুসহ সাতজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতদের মধ্যে শিল্পপতি, ব্যবসায়ী, ব্যাংক কর্মকর্তাও ছিলেন। এই অভিযান নিয়ে অভিযোগ ওঠে। মোটা অঙ্কের টাকার বিনিময়ে গ্রেপ্তারকৃতদের জুয়া আইনে মামলা দেখিয়ে আদালতে পাঠানোর অভিযোগ ওঠে। পরে আদালতে ২০০ টাকা মুচলেকায় তারা জামিন পান।

প্রকাশিত হওয়া এই ছবিটির বিষয়ে এসআই আরিফের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি  জানান, ভাইরাল হওয়া ছবিটা আজকের নয়। ছবিটা আজ থেকে ৫/৬ মাস আগের। আর টাকাগুলো তিনি তার মায়ের চিকিৎসার জন্য এক বন্ধুর কাছ থেকে ধার নিয়েছিলেন। ক্লান্তিতে তিনি গাড়িতে ঘুমিয়ে পড়েন।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন মনিরুল ইসলাম   জানিয়েছেন, এমন একটি ছবি প্রকাশ পাওয়ায় তা পুলিশের নজরে এসেছে। এ বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে।

এই বিভাগের আরও খবরঃ