website page counter শিক্ষকদের অনশন স্থগিত - শিক্ষাবার্তা ডট কম

শুক্রবার, ২১শে নভেম্বর, ২০১৯ ইং, ৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

শিক্ষকদের অনশন স্থগিত

এমপিও নীতিমালা ২০১৮ স্থগিত পূর্বক স্বীকৃতিই একমাত্র মানদন্ড ধরে শুধু স্বীকৃতিপ্রাপ্ত সব ননএমপিও শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তির জন্য প্রধানমন্ত্রীর সাক্ষাতের দাবিতে
জাতীয় প্রেসক্লাবের সামনে আন্দোলনের ৮ম দিনে আমরণ অনশন কর্মসূচির ২য় দিনে নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী ফেডারেশন তাদের অনশন কর্মসূচি সাময়িকভাবে স্থগিত করেছেন।

মঙ্গলবার (২২ অেক্টাবর) রাত ৯টায় মাননীয় শিক্ষামন্ত্রীর সাথে শিক্ষক নেতােদর সাক্ষাতের পর এ সিদ্ধান্ত জানান তাঁরা। এডুেকশন বাংলা ডটকমে পাঠােনা ফেডারেশনের সংবাদ বিজ্ঞপ্তিতে এ বিষয়টি জানানো হয়।

শিক্ষক নেতারা বলেন, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি চলমান “আমরণ অনশন” কর্মসূিচ স্থগিতের জন্য আহ্বান জানিয়েছেন এবং তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে নেতৃবৃন্দের সাক্ষাত করিয়ে দেওয়ার কথাও বলেছেন। তাঁর এই আহ্বানে সাড়া দিয়ে সংগঠনের উপস্থিত কেন্দ্রীয় কমিটির সদস্যদের মতামতের ভিত্তিতে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির প্রতি সম্মান দেখিয়ে আমরণ অনশন কর্মসূিচ সাময়িক স্থগিত করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সংগঠনের প্রত্যাশা, মাননীয় শিক্ষামন্ত্রী দ্রুতই মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে সংগঠনের নেতৃবৃন্দের সাক্ষাতের ব্যবস্থা করবেন এবং দাবী দাওয়া পূরণে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

এই বিভাগের আরও খবরঃ