website page counter সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে কারাগারে ৩ প্রতারক - শিক্ষাবার্তা ডট কম

শুক্রবার, ২১শে নভেম্বর, ২০১৯ ইং, ৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে কারাগারে ৩ প্রতারক

বরিশাল প্রতিনিধি
বরিশালের বাবুগঞ্জের একটি বেকারীতে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজিকালে ৩ প্রতারককে আটক করেছে এলাকাবাসী। আটককৃতদের বিরুদ্ধে বেকারীর মালিক বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আটককৃতদের চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার দেখিয়ে শনিবার বিকেলে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক (ভারপ্রাপ্ত) সাব্বির মো. খালিদ কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

অভিযুক্তরা হলো- বরিশালের আগৈলঝাড়া উপজেলার পূর্ব সুজনকাঠী গ্রামের মৃত মজিদ মোল্লার পুত্র আজিজুল ইসলাম সুমন, মেহেন্দীগঞ্জ উপজেলার উলানিয়া গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে আব্দুল জব্বার তালুকদার ও উজিরপুর উপজেলার শিকারপুর গ্রামের মৃত ফজলুল হক হাওলাদারের ছেলে বেল্লাল হোসেন জামাল।

বাবুগঞ্জ থানার ওসি মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাবুগঞ্জ বাজারের মধুবন বেকারী নামের একটি প্রতিষ্ঠানে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপন্য উৎপাদন হচ্ছে বলে সংবাদ প্রকাশে ভয়ভীতি প্রদর্শন করে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে বাংলা টিভির জেলা প্রতিনিধি পরিচয় দানকারী বেল্লাল হোসেন জামাল এবং এমটিভি বাংলা নামের একটি অনলাইন টেলিভিশনের সাংবাদিক পরিচয়দানকারী মো. আজিজুল ইসলাম এবং তাদের ক্যামেরাম্যান আব্দুর জব্বার তালুকদার। বিষয়টি বেকারীর মালিকের সন্দেহ হলে তারা স্থানীয় সাংবাদিকদের খবর দেন। স্থানীয় সাংবাদিকরা নিশ্চিত করেন এরা কোনো সাংবাদিক নয়, তারা প্রতারক। এরপর থানা পুলিশকে অবহিত করা হলে পুলিশ গিয়ে ওই ৩ জনকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় বেকারীর মালিক ফিরোজ বাদী হয়ে বাবুগঞ্জ থানায় চাঁদাবাজি মামলা দায়ের করেন। থানা পুলিশ তাদেরকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে বিকেলে আদালতে প্রেরণ করেন। আদালতের বিচারক তাদেরকে কারাগারে প্রেরণ করেন।

এই বিভাগের আরও খবরঃ