website page counter আগামী মাসেই ঢাকায় আসবে মেসির আর্জেন্টিনা - শিক্ষাবার্তা ডট কম

বৃহস্পতিবার, ২১শে নভেম্বর, ২০১৯ ইং, ৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

আগামী মাসেই ঢাকায় আসবে মেসির আর্জেন্টিনা

সবকিছু ঠিকঠাক এগোলে আবারও ঢাকায় দেখা যাবে লিওনেল মেসির আর্জেন্টিনা। প্রাপ্ত তথ্য অনুযায়ী আগামী ১৮ নভেম্বর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মেসির আর্জেন্টিনা প্রীতি ম্যাচ খেলবে প্যারাগুয়ের সঙ্গে।

দক্ষিণ আমেরিকার দল প্যারাগুয়ের ফুটবল ফেডারেশনই গতকাল বিষয়টি প্রকাশ করে। সংস্থাটি এও জানায় যে ঢাকায় আর্জেন্টিনার মুখোমুখি হওয়ার আগে তারা ভেনেজুয়েলার বিপক্ষেও একটি প্রীতি ম্যাচ খেলবে। ভেনেজুয়েলার ফুটবল ফেডারেশনও তাদের টুইটার অ্যাকাউন্টে বিষয়টি নিশ্চিত করে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এ ব্যাপারে এক এজেন্ট প্রতিষ্ঠানের মাধ্যমে আলোচনা চালিয়ে গেলেও বিষয়টি গোপন রেখেছিল। বাফুফের এক কর্মকর্তা গতকাল গণমাধ্যমকে জানান এ ব্যাপারে আলোচনা এখনো চলছে। কোনো কিছুই চূড়ান্ত হয়নি।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপিও গতকাল বিষয়টি নিয়ে কথা বলেন। তিনি জানান আয়োজক প্রতিষ্ঠানটি অনুমতি ও নিরাপত্তার নিশ্চয়তা চেয়েছিল। সরকারের পক্ষ থেকে সেটা দেওয়া হয়েছে। তবে শর্ত হলো মেসিকে এই সফরে থাকতে হবে।

আর্জেন্টিনা দল ঢাকায় এলে এটি হবে তাদের দ্বিতীয় সফর। মেসি বাহিনী এর আগে ২০১১ সালের ৬ সেপ্টেম্বর এই বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রীতি ম্যাচ খেলতে এসেছিল। সেইবার তাদের বিপক্ষ ছিল নাইজেরিয়া এবং মেসিরা ৩-১ গোলে জিতেছিল।

এই ম্যাচটি আয়োজনে কত খরচ হয়েছিল সংশ্লিষ্টরা কখনো জানাননি। তবে সংশ্লিষ্ট সূত্রমতে সেইবারের ম্যাচটি আয়োজনে ৩০ কোটি টাকার বেশি খরচ হয়েছিল।

এই বিভাগের আরও খবরঃ