website page counter বাঐডাঙ্গা বি এল মাধ্যমিক বিদ্যালয়ে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত - শিক্ষাবার্তা ডট কম

শুক্রবার, ৬ই ডিসেম্বর, ২০১৯ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

বাঐডাঙ্গা বি এল মাধ্যমিক বিদ্যালয়ে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত

মোঃ মোজাহিদুর রহমান।।

আজ ২৮ সেপ্টেম্বর বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বাঐডাঙ্গা বিএল মাধ্যমিক বিদ্যালয়ে ফিরোজা মোস্তাফিজ কল্যাণ ট্রাস্টের শিক্ষাবৃত্তি ও জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনিসুর রহমানের সভাপতিত্বে এবং শিক্ষক শেখ হায়দার আলীর সঞ্চালনায় অনুষ্ঠান পরিচালিত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী, ২নং লখপুর ইউপি চেয়ারম্যান, অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এস এম আবুল হোসেন, মুলঘর সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক দাশ শিশির কুমার, ফিরোজা মোস্তাফিজ কল্যাণ ট্রাস্টের সম্মানিত চেয়ারম্যান মোঃ মাসুদুর রহমান।

অনুষ্ঠানে শ্রেণিতে প্রথম স্থান অর্জনকারী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি ও সনদ প্রদান করা হয়। এছাড়া জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথি ও ম্যানেজিং কমিটির সভাপতি তার বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক আলোচনা করেন। তিনি বলেন শিক্ষার উদ্দেশ্য একমাত্র চাকুরী নয়। একজন প্রকৃত মানুষ হতে গেলে অবশ্যই আমাদের শিক্ষার হার বাড়াতে হবে। এছাড়া তিনি শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের আরও যত্নবান হওয়ার পরামর্শ দেন।

অনুষ্ঠানের পুর্বে বিদ্যালয়ের নবনির্মিতব্য সাইকেল গ্যারেজের উদ্বোধন করেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এস এম আবুল হোসেন।

অনুষ্ঠানে ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠান প্রধান, মিডিয়াকর্মীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবরঃ