website page counter ১৩ হাজার ফুট উঁচু থেকে ঝাঁপ দিলেন বাংলাদেশি মডেল - শিক্ষাবার্তা ডট কম

বুধবার, ২৩শে অক্টোবর, ২০১৯ ইং, ৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

১৩ হাজার ফুট উঁচু থেকে ঝাঁপ দিলেন বাংলাদেশি মডেল

দুবাইতে গিয়ে ১৩ হাজার ফুট উঁচু থেকে ঝাঁপ দিলেন বাংলাদেশের মডেল ও অভিনেত্রী সাবিনা রিমা। তবে এ ঝাঁপ দেয়াকে নিজের জন্মদিনের সেরা উপহার বলই উল্লেখ করলেন তিনি। কারণ দিনটি ছিলো এ অভিনেত্রীর জন্মদিন।

দুবাইয়ে স্কাই ডাইভিং এর মাধ্যমে তিনি আকাশে উড়লেন। সম্প্রতি দুবাই ঘুরতে গেছেন এ অভিনেত্রী। দেশটির উল্লেখযোগ্য ও রোমাঞ্চকর একটি প্রতিষ্ঠানের নাম স্কাই ডাইভ। যে প্রতিষ্ঠানটি মানুষকে ১৩ হাজার ফুট উঁচু থেকে পাখির মতো উড়ে মাটিতে নামার স্বাদ দিয়ে থাকে। এই প্রতিষ্ঠানের হয়েই বিমানে করে আকাশ থেকে লাফ দিলেন সাবিনা রিমা।

উড়োজাহাজে ওঠার আগে সাবিনা বলেছিলেন, ‘জীবনের সবচেয়ে সাহসী একটি কাজ করতে যাচ্ছি। সুতরাং বিষয়টি নিয়ে আমি খুবই উচ্ছ্বসিত।’

আকাশ থেকে শূন্যে লাফ দেয়ার একটি ভিডিও তৈরি করেছে সংশ্লিষ্ট প্রতিষ্ঠান। ভিডিওটিতে যাত্রার শুরু থেকে শেষ পর্যন্ত পুরো ঘটনা দেখানো হয়েছে। ভিডিওতে দেখা যায়- উড়োজাহাজে উঠে বসেন সাবিনা রিমা। এরপর অনেকটা সাহস সঞ্চয় করে উড়োজাহাজ থেকে ঝাঁপ দেন তিনি।

এ বিষয়ে সাবিনা রিমা বলন, ‘স্কাই ডাইভিং অনেকের কাছে দারুণ একটা খেলা। কিন্তু, বিমান থেকে লাফিয়ে পড়ার এই ডাইভিং খেলা খেলতে অনেক সাহসের প্রয়োজন হয়। জন্মদিন উপলক্ষে এই আয়োজনে আমাকে সারপ্রাইজড করার জন্য আমি সত্যিই অনেক হ্যাপি। অসাধারণ সব অনুভূতি হয়েছে।’

এই বিভাগের আরও খবরঃ