website page counter সরকারি স্কুল-কলেজের পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ - শিক্ষাবার্তা ডট কম

সোমবার, ২১শে অক্টোবর, ২০১৯ ইং, ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

সরকারি স্কুল-কলেজের পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, বিভিন্ন জেলা-উপজেলা শিক্ষা অফিস এবং সরকারি স্কুল-কলেজে কর্মরত তৃতীয় শ্রেণির কর্মচারীদের পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ করা হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে এ তালিকা প্রকাশ করা হয়। একই সাথে মাঠ পর্যায়ের অফিস ও শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে চিঠি দিয়েও বিষয়টি জানিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

এ তালিকায় মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের একজন প্রধান সহকারী, ১২৩ জন সরকারি কলেজের প্রধান সহকারী, উচ্চমান সহকারী, হিসাব রক্ষক কাম ক্লার্ক, ২ জন সাঁট-লিপিকার ২ জন হিসাবরক্ষক, ১৫৯ জন অফিস সহকারী কাম মুদ্রাক্ষরিক, ৮ জন স্টোরকিপার, ১১ জন ক্যাশিয়ার এবং ৬ জন হিসাব সহকারি নাম রয়েছে। যদিও বেশিরভাগ পদের তালিকায় জ্যেষ্ঠতা অনুসরণ করা হয়নি।

এদিকে শিক্ষা অধিদপ্তর থেকে কলেজগুলোতে পাঠানো চিঠিতে, তালিকায় কর্মচারীদের নাম ও তথ্য সঠিকভাবে লিপিবদ্ধ আছে কিনা তা যাচাই করতে বলা হয়েছে। এছাড়া আর কোন কর্মচারী তথ্য ভুল থাকলে তা সংশোধনের আবেদন ও কাগজপত্র ৩ অক্টোবরের মধ্যে বিশেষ বাহক মারফত শিক্ষা অধিদপ্তরে পাঠাতে বলা হয়েছে।

এছাড়া তালিকার মন্তব্য কলামে সুস্পষ্টভাবে আবেদনের আপত্তিগুলো উল্লেখ করা হয়েছে। ৩ অক্টোবরের মধ্যে বিশেষ বাহক মারফত কাগজপত্র পাঠিয়ে দেয়া আপত্তিগুলোর নিষ্পত্তি করতে বলা হয়েছে চিঠিতে।

তালিকা দেখতে ক্লিক করুন:

এই বিভাগের আরও খবরঃ