website page counter প্রাক্তন স্বামী প্রাথমিক শিক্ষিকাকে কুপিয়েছে - শিক্ষাবার্তা ডট কম

সোমবার, ২১শে অক্টোবর, ২০১৯ ইং, ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

প্রাক্তন স্বামী প্রাথমিক শিক্ষিকাকে কুপিয়েছে

নিউজ ডেস্ক।।

নোয়াখালীর হাতিয়া উপজেলার বয়ারচর টাঙ্কির বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ফাতেমা বেগমকে (৩২) কুপিয়ে হত্যার চেষ্টা করেছে প্রাক্তন স্বামী ওমর ফারুক। এ সময় তাকে বাঁচাতে গিয়ে হামলার শিকার হন অপর শিক্ষিকা পলাশি রানি। গুরুতর অবস্থায় ঐ শিক্ষিকাকে বিকেলে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে প্রকাশ্যে হত্যার চেষ্টাকারী একাধিক মামলার আসামি ফারুককে স্থানীয়রা আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেল তিনটায় স্থানীয় মাইনুদ্দিন বাজার সড়কে।

প্রত্যক্ষদর্শী শিক্ষক ও স্থানীয়রা জানান, স্কুল ছুটির পর ইজিবাইকে করে বাড়ি ফেরার পথে স্থানীয় মাইনুদ্দিন বাজারে এলে আগে থেকে ওঁৎ পেতে থাকা প্রাক্তন স্বামী ফারুক ইজিবাইক থামিয়ে ফাতেমা রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। এ সময় ঐ শিক্ষিকাকে বাঁচাতে গিয়ে অপর শিক্ষিকা পলাশ রানিও আহত হয়। তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে মুমূর্ষু অবস্থায় শিক্ষিকাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।

হাতিয়া থানার ওসি আবুল খায়ের জানান, আহত শিক্ষিকার প্রাক্তন স্বামীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন নির্যাতনের অভিযোগ আছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরও খবরঃ