website page counter প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন - শিক্ষাবার্তা ডট কম

সোমবার, ৯ই ডিসেম্বর, ২০১৯ ইং, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন

 সহকারি শিক্ষকদের ১১ তম গ্রেড ও প্রধান শিক্ষকদের দশম গ্রেডে বেতন নির্ধারণ সহ ৭ দফা দাবিতে কাউখালীতে প্রাথমিক শিক্ষকরা মানববন্ধন করেছে । আজ বিকাল তিনটায় কাউখালী উপজেলা পরিষদ চত্বরে ঘণ্টাব্যাপী মানববন্ধন সমাবেশে সভাপতিত্ব করেনবাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সুব্রত রায় । অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক মোঃ হাবিবুল্লাহ ফকির, যুগ্ম সম্পাদক লিটন কৃষ্ণ কর , শিক্ষক নেতা আল মামুন, মেহেরুন্নেসা, হুমায়ুন কবির প্রমূখ।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

নেতৃবৃন্দ বলেন, সহকারী শিক্ষকদের বেতন ১১তম গ্রেড ও প্রধান শিক্ষকদের উন্নীত স্কেলে বেতন নির্ধারণ সংক্রান্ত প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রস্তাব অর্থমন্ত্রণালয় নাকচ করার প্রতিবাদে সারাদেশে শিক্ষকরা মানববন্ধন রচনা করে । মানববন্ধনে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন কাউখালী উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান নার্গিস আক্তার হাদিয়া, কাউখালী সদর ইউনিয়নের চেয়ারম্যান আমিনুর রশিদ মিল্টন, চিরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদ খান খোকন, আমরা যদি ইউনিয়নের চেয়ারম্যান শামসুদ্দোহা চাঁদ, মহিলা পরিষদের সভাপতি সুনন্দ সম্মাদ্দার, মাধ্যমিক শিক্ষক সমিতির (কামরুজ্জামান) সভাপতি কিরণ চন্দ্র হালদার প্রমূখ।

মানববন্ধন শেষে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে ৭ দফা দাবি সম্বলিত স্মারকলিপি উপজেলা নির্বাহী অফিসারের নিকট হস্তান্তর করা হয় ।

এই বিভাগের আরও খবরঃ