website page counter গফরগাঁওয়ে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান - শিক্ষাবার্তা ডট কম

মঙ্গলবার, ১৪ই অক্টোবর, ২০১৯ ইং, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

গফরগাঁওয়ে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

জাহাঙ্গীর আলম সেলিমঃ

গফরগাঁওয়ের প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের জাতীয় বেতন কাঠামো ১০ম ও সহকারী শিক্ষকদের বেতন ১১তম ধাপে নির্ধারণের দাবিতে ব্যাপক মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার কাজী মাহবুব রহমানের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয় ।

বৃহস্পতিবার বিকাল ৩টায় উপজেলা পরিষদের সামনে সড়কে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয় । মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মাহবুব রহমানের হাতে স্মারকলিপি তুলে দেয় শিক্ষক সমিতির নেতৃবৃন্ধ ।

মানবববন্ধন কর্মসূচিতে সহকারী শিক্ষকদের ১১তম বেতন গ্রেডের যৌক্তিকতা ও ন্যায্যতা নিয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির গফরগাঁও শাখার সভাপতি আমিনুল ইসলাম, সাধারন সম্পাদক জাহাঙ্গির আলম সেলিম,কান্দিপাড়া সাংগঠনিক শাখার সাধারন সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ ।

মানববন্ধনে শিক্ষক নেতারা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতন বৈষম্য নিরসনের প্রতিশ্রুতি দেন। তারই ধারাবাহিকতায় মানববন্ধনে মানসম্মত প্রাথমিক শিক্ষা বাস্তবায়ন এবং নির্বাচন পূর্ববর্তী প্রতিশ্রুতি পূরণে প্রধান শিক্ষকের ঠিক পরের ধাপে ১১তম গ্রেডে সহকারী শিক্ষকদের বেতন ভাতা দেয়ার দাবি জানিয়েছেন শিক্ষক নেতারা।

এই বিভাগের আরও খবরঃ