website page counter বিব্রত মেহজাবীন - শিক্ষাবার্তা ডট কম

মঙ্গলবার, ১৪ই অক্টোবর, ২০১৯ ইং, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

বিব্রত মেহজাবীন

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। বর্তমানে ব্যস্ত সময় পার করছেন নাটক-বিজ্ঞাপনের শুটিংয়ে। টিভি, ইউটিউব-সবখানেই নিয়মিত তার মুখ। বর্তমান প্রজন্মের দর্শকের কাছে তার অভিনয় প্রশংসিত পেয়েছে। বিশেষ করে অপূর্ব ও আফরান নিশোর সঙ্গে জুটি বেঁধে দর্শক মুগ্ধ করে রেখেছেন এ লাক্স তারকা। ক্যারিয়ারে এমন সুসময়ে হঠাৎ করেই বিতর্কে মেহজাবীন। গত সোমবার (১৬ সেপ্টেম্বর) অনলাইনে ভাইরাল হয়েছে ৩৪ সেকেন্ডের একটি সেক্স ভিডিও, যেটা অভিনেত্রী মেহজাবীনের নামে ছড়ানো হয়েছে। মূলত ভিডিওটি কোনো এক পর্নো সাইটের বলে জানা গেছে। ভুয়া এই ভিডিও নিয়ে বিব্রত মেহজাবীন ও তার পরিবার। এ বিষয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশ সাইবার ক্রাইম বিভাগের কাছে অভিযোগ জানিয়েছেন লাক্সতারকা মেহজাবীন চৌধুরী।

বিষয়টি নিয়ে মেহজাবীন বলেন, ‘এমন একটি বিষয়ের সঙ্গে আমাকে জড়ানো হবে, আমি কল্পনাও করিনি। বিষয়টি বুঝে ওঠার আগেই নেটে ছড়িয়ে গেছে। কাকে দোষ দেব, কাউকেই তো আমি খুঁজে পাচ্ছি না। আসলে কোনো কিছু বুঝে ওঠার আগে, আমরা এখন দোষারোপ করতে বেশি পছন্দ করি। আমার কাছেও বিষয়টি আশ্চর্য লেগেছে, মানুষ সত্য-মিথ্যা বা সঠিকটি জানার আগে আমার নামে আজেবাজে মন্তব্য করছে। কিন্তু তারা একবারও ভেবে দেখল না বিষয়টি কি? আর কি ধরনের একটি বিষয়ের সঙ্গে আমাকে জড়ানো হচ্ছে। সবার উদ্দেশে বলব, আমরা এখন ২০১৯-এ। কোন জিনিস ফেইক বা ফটোশপ করা, তা এখন বের করা কোনো ব্যাপার না। শুধু একটু বুদ্ধি খাটালেই হয়। একটু বুদ্ধি খাটালেই সত্য-মিথ্যা বের হয়ে আসে। গুজব ছড়ানোটাও এক ধরনের অপরাধ। কখনো কোনো জিনিস দেখলে বা শুনলে, তা আগে শিওর হওয়া উচিত। না জেনে, না বুঝে গুজব ছড়াবেন না।’

তিনি আরো বলেন, ‘আমি ইতোমধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশ সাইবার ক্রাইম ডিপার্টমেন্টের সঙ্গে কথা বলেছি। তারা এর বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নিচ্ছেন।’ এদিকে মেহজাবীন আপাতত অবসরে আছেন। আগামী ২০ তারিখ থেকে কাজে ফিরবেন। শুরু করবেন মিজানুর রহমান আরিয়ানের ‘স্বার্থপর’ নাটকের শুটিং। এতে তার বিপরীতে অভিনয় করবেন জিয়াউল ফারুক অপূর্ব। এরপর আরো কিছু নাটকের কাজ করার কথা আছে বলে জানা মেহজাবীন। চলতি মাসের শেষে লেমন হোয়াইট ডিটারজেন্ট পাউডারের একটি বিজ্ঞাপনের কাজ করবেন এই তারকা।

এই বিভাগের আরও খবরঃ