website page counter জন্মদিনে নিককে ‘চুমু’ উপহার দিলেন প্রিয়াঙ্কা - শিক্ষাবার্তা ডট কম

মঙ্গলবার, ১৪ই অক্টোবর, ২০১৯ ইং, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

জন্মদিনে নিককে ‘চুমু’ উপহার দিলেন প্রিয়াঙ্কা

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বিয়ে করেছেন মার্কিন গায়ক নিক জোনাসকে। ২০১৮ সালের ডিসেম্বর রাজস্থানের উমেদ ভবনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের পর বেশ প্রেমে-সুখে দাম্পত্য জীবন কাটাচ্ছেন প্রিয়াঙ্কা-নিক।

প্রায়ই সামনে আসছে তাদের একান্তে সময় কাটানোর নানা আবেদনময়ী ছবি। এসব নিয়ে আলোচনা সমালোচনা চলতেই থাকে। সোমবার ছিল প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাসের জন্মদিন। নিক জোনাসের ভক্তরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন। বাড়ির লোকেরাও নানান উপহার দিয়েছেন। সবাই অপেক্ষায় ছিলেন স্বামীর জন্মদিনে কী উপহার দেন প্রিয়াঙ্কা সেটা দেখার জন্য।

সাধারণত তারকাদের জন্মদিনের উপহারের তালিকায় দেখা যায় গাড়ি, বাড়ি কিংবা তার চেয়ের দামি কিছু। কিন্তু প্রিয়াঙ্কা তার স্বামীর জন্মদিনে উপহার দিলেন ভিন্ন কিছু।

নিকের জন্মদিনের দিনে প্রিয়াঙ্কা তার ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন এক ভিডিও। যেখানে উঠে এসেছে প্রিয়াঙ্কা ও নিকের প্রেমের গল্প। যেখানে দেখা যাচ্ছে, একের পর এক নিক ও প্রিয়াঙ্কার চুমুর দৃশ্য! সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গেছে সেই ভিডিও। অনেকেই অবাক স্বামীকে দেওয়া প্রিয়াঙ্কার এমন উপহার দেখে।

২০১৮-এর ডিসেম্বরে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের পরেই বিশ্ববাসীকে রোমান্স কত প্রকার ও কী কী তা ছবি ও ভিডিও সহকারে দেখিয়ে চলেছেন প্রিয়াঙ্কা! বিশ্বব্যাপী ঘুরে বেড়িয়ে নাচে-গানে সময় উপভোগ করা এ দম্পতির রোমান্সকে তাই আন্তর্জাতিক রোমান্স বলাই চলে। গ্রীষ্মজুড়ে প্রিয়াঙ্কাকে বিভিন্ন অনুষ্ঠানে নিক জোনাস ভ্রাতৃদ্বয়ের সঙ্গে দেখা যায়। ‘জোনাস ব্রাদার্সে’র প্রথম কনসার্টে বেশ আমুদে অবস্থায় দেখা যায় তাদের।

এদিকে ফ্যাশনসচেতন প্রিয়াঙ্কা চোপড়া নিত্যনতুন অনেক স্টাইলে হাজির হয়েছেন ভক্তদের সামনে। কিন্তু তার বব হেয়ার স্টাইলের কাছে সেসব তুচ্ছ। হ্যাঁ, নতুন একটি সিনেমায় প্রিয়াঙ্কাকে নতুনরূপে বব কাটিংয়ে দেখা যাবে। সম্প্রতি সাদা পোশাকে খয়েরি রঙের লিপস্টিক ও স্বল্প গহনায় ক্যামেরার সামনে হাজির হন প্রিয়াঙ্কা। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রিয়াঙ্কার নতুন স্টাইলের একটি ছবি ভেসে বেড়াচ্ছে। সেখানে প্রিয়াংকাকে পরিচালক রবার্ট রদ্রিগেজের সঙ্গে দেখা যাচ্ছে। বব কাট দেওয়া প্রিয়াঙ্কা আইসক্রিমের একটি ট্রাকের সামনে দাঁড়িয়ে আছেন, তাকে ঘিরে আছে বেশ কয়েকজন শিশু।

সম্প্রতি পিসি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিউইয়র্কের আকাশ প্রান্তের ছবি শেয়ার করে জানান দিয়েছেন যে, তিনি বাড়ি ফিরেছেন। দীর্ঘদিন বিরতির পর আগামী অক্টোবরে বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা। আগামী ১১ অক্টোবর মুক্তি পেতে যাওয়া ‘দ্য স্কাই ইজ পিংক’-এ বলিউড এ তারকাকে চারটি ভিন্ন লুকে দেখা যাবে।

এই বিভাগের আরও খবরঃ