website page counter আদিতমারীতে সর: প্রাথ: বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতির নির্বাচন - শিক্ষাবার্তা ডট কম

শনিবার, ২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

আদিতমারীতে সর: প্রাথ: বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতির নির্বাচন

মোস্তাফিজুর রহমান মোস্তফা (লালমনিরহাট) প্রতিনিধিঃ

লালমনিরহাট আদিতমারী উপজেলার বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতি’র সন্মেলন মঙ্গলবার (১০ সেপ্টেম্বর)অনুষ্ঠিত হয়। সন্মেলনে সকলের সমঝোতার ভিত্তিতে সভাপতি পদে কমলাবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুস সোবহান ও সম্পাদক পদে দক্ষিণ যোবায়ের টিপু সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শামীম আলম, সাংগঠনিক সম্পাদক পদে তালুক পলাশী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইবনে কাজেম, কোষাধক্ষ্য মহিষখোচা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শফি মামুদ আপেল ও মহিলা বিষয়ক সম্পাদক ভােলাবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তাহমিনা প্রামাণিক নির্বাচিত হয়।

উপজেলা সহকারী শিক্ষকবৃন্দের আয়োজনে ভাদাই জিএস মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় হলরুমে উপজেলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উপস্থিত শিক্ষকবৃন্দের সকল সদস্যদের মতামতের ভিত্তিতে কমিটি গঠন করা হয় এবং আগামি ১০ কর্মদিবসে ৫১ বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

সন্মেলনের প্রস্তুতি কমিটির আহবায়ক কমলাবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুস সোবহানের সভাপতিত্বে অনুষ্ঠিত সন্মেলনে আমন্ত্রিত অতিথি ছিলেন উপজেলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি শফিকুল ইসলাম, সম্পাদক ফজলুল বারী লিখন ও কালীগঞ্জ উপজেলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে্র সহকারী শিক্ষক সমিতির সম্পাদক আবু সাঈদ মুরাদ প্রমূখ।

অনুষ্ঠানটি সঞ্চালন করেন সন্মেলনের প্রস্তুতি কমটির যুগ্ন আহবায়ক মশিউর রহমান

এই বিভাগের আরও খবরঃ