website page counter সুবর্ণচরস্থ হাজী লাল মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত ভবন " উদ্বোধন - শিক্ষাবার্তা ডট কম

বৃহস্পতিবার, ২১শে নভেম্বর, ২০১৯ ইং, ৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

সুবর্ণচরস্থ হাজী লাল মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত ভবন ” উদ্বোধন

নিউজ ডেস্ক।।

সুবর্ণচরস্থ হাজী লাল মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত ভবন ” ফায়েল খায়ের ” এর উদ্বোধনী অনুষ্ঠান অদ্য বিকাল ৪.০০ ঘটিকায় বিদ্যালয় মিলনায়তনে উপজেলা শিক্ষা অফিসার মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে অনুূষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভবনের শুভ উদ্বোধন করেন সুবর্ণচর উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার এএইচএম ইবনুল হাসান ইভেন মহোদয়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য উপস্থাপন করেন আজহারুল ইসলাম, ইন্সট্রাক্টর, ইউআরসি, সুবর্ণচর, নোয়াখালী, মোহাম্মদ আবদুর রব, সহকারি উপজেলা শিক্ষা অফিসার,সুবর্ণচর, আজিজুর রহমান, সহকারি উপজেলা শিক্ষা অফিসার,সুবর্ণচর, মনির আহাম্মদ, চেয়ারম্যান, ৪ নং চর ওয়াপদা ইউপি, সুবর্ণচর, নোয়াখালী, মোঃ আবদুল মালেক, প্রভাষক, চরজব্বর ডিগ্রি কলেজ, সুবর্ণচর, মোহাম্মদ নাছিম ফারুকী, সাধারন সম্পাদক, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, সুবর্ণচর শাখা, নোয়াখালী, মোহাম্মদ আলী আক্কাছ, সাধারন সম্পাদক, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি,সুবর্ণচর শাখা।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ আবদুল মালেক, প্রধান শিক্ষক, কাটাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়,সুবর্ণচর, মাধব চন্দ্র পাল, প্রধান শিক্ষক, দক্ষিণ ওয়াপদা সরকারি প্রাথমিক বিদ্যালয়,সুবর্ণচর , মোহাম্মদ মোতাহের হোসন,প্রধান শিক্ষক, মনাববিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়,সুবর্ণচর , মোঃ আবুল খায়ের, প্রধান শিক্ষক, হিরোমী সরকারি প্রাথমিক বিদ্যালয়,সুবর্ণচর , দাতা সদস্য মোঃ নুরুল হুদা সহ, এসএমসির সদস্যবৃন্দ, অভিভাবকবৃন্দ, সুধীবৃন্দ শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা। উদ্বোধনকালে প্রধান অতিথি বলেন এ ফায়েল খায়ের ভবন সুবর্ণচরের প্রাথমিক শিক্ষা বিভাগের সম্পদ। এ ভবনটি অত্যাধুনিক ও সময়োপযোগী। এ ভবনে শিক্ষার্থীদের শিক্ষা প্রদানের পাশাপাশি প্রাকৃতিক দূর্যোগকালীন সময় মানুষ এবং গবাদিপশুর আশ্রয়স্থল হিসেবে ব্যবহৃত হবে।

তিনি অনুরোধ করে বলেন এ ভবনের অর্থায়ন যেহেতু বৈদিশিক সংস্থা কর্তৃক করা হয়েছে সেহেতু আপনারা এলাকাবাসী এই ভবনের সর্বোত্তম ব্যবহার নিশ্চিত করবেন। আপনারা এ ভবনের সীমানা প্রাচীন হিসেবে কাজ করবেন।

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আবদুর রব আনোয়ারী।

এই বিভাগের আরও খবরঃ