website page counter সরনজাই কলেজে খাবার নিয়ে দুই শিক্ষকের হাতাহাতি - শিক্ষাবার্তা ডট কম

শনিবার, ২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

সরনজাই কলেজে খাবার নিয়ে দুই শিক্ষকের হাতাহাতি

সোহানুল হক পারভেজ, তানোর,রাজশাহীঃ

তানোরের সরনজাই ডিগ্রী কলেজ নবীনবরণ অনুষ্ঠানে নিম্নমাণের খাবার পরিবেশন এবং খাবার নিয়ে দুই শিক্ষকের মধ্যে বাকবিতন্ডতা, অশালীন ভাষায় গালিগালাজ ও হাতাহাতির ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। জানা গেছে, কমিটির সভাপতি উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার সংবর্ধনা ও নবীনবরণ উপলক্ষে আলোচনাসভা ও দুপুরের খাবারের আয়োজন করা হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, অনুষ্ঠান শেষে খাবার কম পড়ায় দুই শিক্ষকের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এছাড়াও খাবারের পরে নিম্নমাণের ১০০আপ পানীয় দেয়া হয়।

আবার নৌকার মঞ্চ তৈরী করে রাজনীতি করা হয়েছে। এটা নিয়ে অভিভাবক, শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে ক্ষোভ দেখা গেছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক বিএনপি মতাদর্শী শিক্ষক ক্ষোভ প্রকাশ করে বলেছেন প্রিন্সিপাল স্যার নবীনবরণ অনুষ্ঠানকে দলীয় করেছে, আমরা তার শাস্তি চাই শিক্ষা প্রতিষ্ঠানের এমন দলীয় করা হয়েছে কিসের লোভে।

গতকাল ৭ই সেপ্টেম্বর শনিবার সকালে অধ্যক্ষ ইমারত আলীর সভাপত্তিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। আরো উপস্থিত ছিলেন শরীফ খাঁন, ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক, সোনিয়া সরদার, সরনজাই ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, চাঁন্দুড়িয়া ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান প্রমূখ। এব্যাপারে কলেজের প্রিন্সিপাল ইমারত আলী অভিযোগ অস্বীকার করে বলেছেন দইি শিক্ষকের মধ্যে অল্প কথা কাটাকাটি হয়েছে মাত্র।#

এই বিভাগের আরও খবরঃ