website page counter বাগেরহাটে শিক্ষক-কর্মচারী চিকিৎসা কল্যাণ সমিতির পক্ষ থেকে মৃত্যুকালীন সহায়তা প্রদান - শিক্ষাবার্তা ডট কম

বৃহস্পতিবার, ২১শে নভেম্বর, ২০১৯ ইং, ৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

বাগেরহাটে শিক্ষক-কর্মচারী চিকিৎসা কল্যাণ সমিতির পক্ষ থেকে মৃত্যুকালীন সহায়তা প্রদান

মোঃ মোজাহিদুর রহমান।।

গত ৩ সেপ্টেম্বর সকালে বাগেরহাট সদর উপজেলার খানজাহানিয়া মাধ্যমিক বিদ্যালয়ের পরিচ্ছন্নতা কর্মী নাজমা খাতুনের মৃত্যুতে তার পরিবারকে মৃত্যুকালীন সহায়তা প্রদান করা হয়। বাগেরহাট সদর উপজেলা শিক্ষক-কর্মচারী চিকিৎসা কল্যাণ সমিতির পক্ষ থেকে এ সহায়তা প্রদান করা হয়।

তার মৃত্যুর খবর শুনে শিক্ষক কর্মচারী চিকিৎসা কল্যাণ সমিতির টিম ছুটে যান তার বাড়ি। এ সময় বাগেরহাট সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার মোঃ হিশামুল হক, শিক্ষক কর্মচারী চিকিৎসা কল্যান সমিতির সাধারণ সম্পাদক শেখ আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক ঝিমি মন্ডল, বাংলাদেশ শিক্ষক সমিতি, সদর উপজেলা শাখার সভাপতি মোঃ হুমায়ুন কবির, প্রধান শিক্ষক ইলিয়াস হোসেন, খুরশিদ জাহান জুই, মাসুদ ফকিরসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য শিক্ষক কর্মচারী চিকিৎসা কল্যান সমিতি প্রতিষ্ঠার পর থেকে সমিতির সদস্যদের মধ্য থেকে কেউ মৃত্যুবরণ করলে সহায়তা প্রদান ও অসুস্থ্য সদস্যদের চিকিৎসা সহায়তা করে আসছে। সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাছুদা আক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় এ সংগঠনটি প্রতিষ্ঠিত হয়।

এই বিভাগের আরও খবরঃ