website page counter অভয়নগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস মাধ্যমিক শিক্ষা অফিস’র ই-নথি কার্যক্রমের রিপোর্টে দেশ সেরা - শিক্ষাবার্তা ডট কম

শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

অভয়নগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস মাধ্যমিক শিক্ষা অফিস’র ই-নথি কার্যক্রমের রিপোর্টে দেশ সেরা

মোঃ মোজাহিদুর রহমান।।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস এর ই-নথি কার্যক্রমের বিস্তারিত রিপোর্টে সারা বাংলাদেশের মধ্যে যশোর জেলার অভয়নগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সেরা হয়েছে। ডাক গ্রহীত ৬৬, নিষ্পন্ন হয়েছে ৬৯টি, উদ্যোগে সুজিত নোট ৩৯টি, ডাক থেকে সুজিত নোট ৫২টি, নোটে নিষ্পন্ন হয়েছে ৬৭টি, পত্র জারিতে নিষ্পন্ন নোটে আন্ত: সিস্টেম ৫৬, ই-মেইল ও অন্যান্য ১৯টি, মোট পত্রজারির সংখ্যা ৮০টি।

এজন্য উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো শহিদুল ইসলামকে অভিনন্দন জানিয়েছে আল-হেলাল ইসলামী একাডেমী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রউফ, চলিশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাক আহম্মেদ, আন্ধা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুমারেশ চন্দ্র বিশ্বাস, নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য মোঃ শহিদুল ইসলাম ইতিপূর্বে ফকিরহাট থাকাকালীন সময়েও তার কৃতিত্বের স্বাক্ষর রেখে গেছেন। তার সময় ফকিরহাট উপজেলা মাল্টিমিডিয়া কার্যক্রমে জেলায় প্রথম স্থান দখল করে।

এই বিভাগের আরও খবরঃ