website page counter শেখ হেলাল উদ্দীন ডিগ্রি কলেজ পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক - শিক্ষাবার্তা ডট কম

শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

শেখ হেলাল উদ্দীন ডিগ্রি কলেজ পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক

মোঃ মোজাহিদুর রহমান।।

আজ দুপুর ১২ টায় বাগেরহাট স্থানীয় সরকার বিভাগের উপ- পরিচালক ও অতিরিক্ত জেলা প্রশাসক জনাব দেব প্রসাদ পাল শেখ হেলাল উদ্দীন ডিগ্রি কলেজ পরিদর্শন করেন। এসময় তাঁর সফর সঙ্গী ছিলেন ফকিরহাট উপজেলা সহকারী কমিশনার ভূমি রহিমা সুলতানা বুশরা। পরিদর্শন কালে তিনি কলেজের মাল্টিমিডিয়া ক্লাস সহ কলেজ ক্যাম্পাস ঘুরে ঘুরে দেখেন।

পরবর্তীতে তিনি কলেজের শিক্ষক মিলনায়তনে শিক্ষকদের সঙ্গে মতবিনিময় করেন। কলেজ অধ্যক্ষ বটু গোপাল দাসের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কলেজ গভর্নিং বডির সদস্য ও শুভদিয়া ইউ পি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সহিদুল ইসলাম, সহকারী অধ্যাপক মোঃ হোসাইন ছায়েদীন, মৃত্যুঞ্জয় কুমার দাস, দীন মহম্মদ মোল্লা, প্রভাষক সালমা খাতুন, উৎপল কুমার দাস, দীপালী রানী বিশ্বাস, শেখ শামীম ইসলাম।

দেব প্রসাদ পাল বলেন শেখ হেলাল উদ্দীন ডিগ্রি কলেজ আজ এতদাঞ্চলের ঐতিহ্যবাহী কলেজ হিসেবে পরিচিতি লাভ করেছে। তিনি কলেজটিকে একটি মডেল কলেজে রুপান্তর করার জন্য শিক্ষকদের প্রতি আহ্বান জানান এবং দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। ডেঙ্গু সচেতনতা, এডিস মশা প্রতিরোধ সম্পর্কে বিস্তারিত আলোকপাত করেন। তিনি কলেজের শহীদ মিনারের টেরাকোটার কাজ দেখেন। সর্বশেষ কলেজ চত্বরে একটি ফলদ বৃক্ষের চারা রোপন করে পরিদর্শন কাজ শেষ করেন।

এই বিভাগের আরও খবরঃ