website page counter লালমনিরহাট  ফজলুল হক দাখিল মাদ্রাসা’র নিয়োগ পরিক্ষার ভুয়া প্রবেশপত্র প্রদান - শিক্ষাবার্তা ডট কম

শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

লালমনিরহাট  ফজলুল হক দাখিল মাদ্রাসা’র নিয়োগ পরিক্ষার ভুয়া প্রবেশপত্র প্রদান

লালমনিরহাট প্রতিনিধি :- লালমনিরহাট সদর উপজেলায় বড়বাড়ী ইউনিয়নের বড়বাড়ী ফজলুল হক দাখিল মাদ্রাসা’র সুপারিনটেনডেন্ট পদের নিয়োগ পরিক্ষার ভুয়া প্রবেশ পত্র প্রদান করা হয়েছে বলে দাবি করেছে প্রার্থী। নিয়োগ পরিক্ষায় ব্যপক অনিয়মের আসংখ্যা করছেন প্রার্থীরা ।

জানা যায়, গত ২৪ ফেব্রুয়ারি দৈনিক ইনকিলাব ও দৈনিক দাবনল পত্রিকায় সুপারিনটেনডেন্ট পদে প্রার্থীর জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এর পেক্ষিতে অনেক প্রার্থী আবদন করেন। আবেদনকৃত প্রার্থীরকে পরিক্ষার ২ দিন আগে একটি ভুয়া প্রবেশ পত্র প্রেরণ করেছেন প্রতিষ্ঠান কতৃপক্ষ। প্রবেশ পত্রটিতে রয়েছে অসংখ্য ভুল। এই প্রবেশ পত্রে উল্লেখ্য করা হয়েছে, ‘সুপারিটেনডেন্ট’ পদে পরিক্ষায় অংশগ্রহন করার জন্য । প্রকৃতপক্ষে ‘সুপারিটেনডেন্ট’ পদে কোন পদ দাখিল মাদ্রাসা বোর্ড নাই। রয়েছে সুপারিনটেনডেন্ট পদ। অন্যদিকে প্রার্থীর নামের পরিবর্তনে প্রতিষ্ঠানের সাভাপতির নাম উল্লেখ করা হয়েছে।
এ বিষয়ে নাম বলেতে অনইচ্ছুক প্রার্থী জানিয়েছেন, শুধুমাত্র মানুষ দেখানোর জন্য পরিক্ষা নিবেন মাদ্রাসা কর্তৃপক্ষ। সেইসাথে নিয়োগ পরিক্ষা যদি বাতিল না করা হয় তাহলে ব্যপক অনিয়ম হবে বলে তিনি মনে করেন।

মাদ্রাসা’র ভারপ্রাপ্ত সুপার মুঠো ফোনে জানান, আমি ঢাকায় আছি, এই বিষয়ে কিছুই জানিনা। আপনি কিছু জানতে চাইলে সভাপতিকে ফোন দেন।

এ বিষয়ে বড়বাড়ী ফজলুল হক দাখিল মাদ্রাসা’র সভাপতি রেজাউল করিম স্বপনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আপনি আগামিকাল মাদরাসায় আসেন সেই সময় স্বাক্ষাতে কথা হবে।।

এই বিভাগের আরও খবরঃ