website page counter ভারপ্রাপ্ত সুপারের অপসারনের দাবীতে তালা ঝুলিয়ে ছাত্রছাত্রীদের ক্লাস বর্জন - শিক্ষাবার্তা ডট কম

শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

ভারপ্রাপ্ত সুপারের অপসারনের দাবীতে তালা ঝুলিয়ে ছাত্রছাত্রীদের ক্লাস বর্জন

লালমনিরহাট প্রতিনিধি :লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় বাউরা দাখিল মাদ্রাসায় অনিয়মের অভিযোগে ভারপ্রাপ্ত সুপার মোঃ মতলুবর রহমান বিএসসির অপসারনের দাবীতে ছাত্র,শিক্ষক, ম্যানেজিং কমিটির সদস্য ও অভিভাবকগন । শনিবার সকালে ওই দাবীর সমর্থনে ছাত্রগণ মাদ্রাসায় তালা ঝুলিয়ে,ক্লাস বর্জন করে ভারপ্রাপ্ত সুপারের অপসারনের দাবী জানানো হয়। একই দাবীতে গত ১৪ মাস ধরে শিক্ষার্থীদের এ আন্দোলনের কারণে অত্র মাদ্রাসার শিক্ষার অচলোবস্থা সৃষ্টি হয়েছে।

শিক্ষার্থীদের আন্দোলনের সঙ্গে ম্যানেজিং কমিটির ৮ জন সদস্য, শিক্ষক ও অভিভাবকগণ এ দাবীর সমর্থন দিয়ে জরুরী বৈঠকের মাধ্যমে মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মোঃ মতলুবর রহমান বিএসসি ও ম্যানেজিং কমিটির সভাপতি আবু তালেবের অপসারন করে দ্রুত শিক্ষার পরিবেশ ফিরে আনার দাবী জানান।

এ সময় বক্তব্য রাখেন মাদ্রাসার ম্যানেজিং কমিটির দাতা সদস্য আবু সাঈদ হামিদুজ্জামান, বিদ্যুৎসাহী সদস্য সফিয়ার রহমান,শিক্ষক প্রতিনিধি মোজাম্মেল হোসেন,সংরক্ষিত মহিলা সদস্য সামিনা বেগম,শিক্ষার্থী মোঃ তাজ উদ্দিন, মিলন হোসেন,মোঃ সিরাজ প্রমূখ। এ সময় তারা বলেন, মাদ্রাসা পরিচালনা পর্ষদের ১২জন সদস্যের মধ্যে ৮জনই অনিয়মের কারণে অত্র মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মোঃ মতলুবর রহমান বিএসসি ও ম্যানেজিং কমিটির সভাপতি আবু তালেবের অপসারন দাবি করছি। অনতিবিলম্বে তাদের অপসারন করে শিক্ষার সুষ্ঠু পরিবেশ ফিরে আনার দাবী জানানো হয়।

অত্র মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মোঃ মতলুবর রহমান বিএসসি এ প্রসঙ্গে বলেন,আমার বিরুদ্ধে একটি কুচক্রি মহল কিছু ছাত্রদের দিয়ে মাদ্রাসা কক্ষে তালা ঝুলিয়ে দিয়েছে। আইন শৃঙ্খলা ঠিক রাখতে মাদ্রাসার সাধারণ ছুটি ঘোষনা করা হয়েছে।

এই বিভাগের আরও খবরঃ