website page counter বাগেরহাট সদরের শ্রেষ্ঠ স্কুল শিক্ষক হোসনেয়ারা খাতুন - শিক্ষাবার্তা ডট কম

রবিবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

বাগেরহাট সদরের শ্রেষ্ঠ স্কুল শিক্ষক হোসনেয়ারা খাতুন

মোঃ মোজাহিদুর রহমান।।

গত ২৪আগষ্ট শনিবার বাগেরহাট সদরের আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে জাতীয় শিক্ষা সপ্তাহ ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা-২০১৯ এর নির্বাচিত শ্রেষ্ঠ শিক্ষক, শিক্ষার্থী, প্রতিষ্ঠান, প্রতিষ্ঠান প্রধানদের পুরষ্কার ও সনদ বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তানজিল্লুর রহমানের সভাপতিত্বে এবং উপজেলা একাডেমিক সুপারভাইজার এস এম হিশামুল হকের সঞ্চালনায় অনুষ্ঠান পরিচালিত হয়। অনুষ্ঠানের সমন্বয় করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাছুদা আক্তার।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান খান রেজাউল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভিন।

অনুষ্ঠানে সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতার ১২জন এবং জাতীয় শিক্ষা সপ্তাহের শ্রেষ্ঠ ৮০জন শিক্ষক, শিক্ষার্থী, প্রতিষ্ঠান ও প্রতিষ্ঠান প্রধানদের পুরষ্কার ও সনদ তুলে দেন আগত অতিথিবৃন্দ।

এবারের শিক্ষা সপ্তাহ উপলক্ষে শ্রেষ্ঠ শিক্ষক (স্কুল) নির্বাচিত হন বিএসসি মাধ্যমিক বিদ্যালয়ের আইসিটি শিক্ষক হোসনেয়ারা খাতুন। তিনি একজন সফল আইসিটি শিক্ষক। শ্রেণি কার্যক্রমে মাল্টিমিডিয়ার ব্যবহার সহ শিক্ষার্থীদের সাথে রয়েছে তার বন্ধুত্বসুলভ মনোভাব। তিনি বাগেরহাট জেলার একজন ICT4E অ্যাম্বাসেডর। তিনি জাতীয় পর্যায়ে শিশু কিশোর প্রতিযোগিতাসহ নানান কর্মসূচির সঙ্গে জড়িত। সৃজনশীল কর্মকান্ডের মাধ্যমে তিনি নিজেকে একজন সফল শিক্ষক হিসেবে প্রতিষ্ঠিত করতে পেরেছেন। আগামীতে তিনি জেলাসহ জাতীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহনের জন্য সকলের দোয়াপ্রার্থী।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হরিচাদ বিশ্বাস, প্রধান শিক্ষক ঝিমি মন্ডল, প্রধান শিক্ষক মোঃ ইলিয়াজ শেখ, প্রধান শিক্ষক হুমায়ুন কবীর, সুপার মাওঃ নুরইসলাম, শিক্ষাবার্তা ডট কম পত্রিকার সাব এডিটর মোঃ মোজাহিদুর রহমানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষক, অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবরঃ