website page counter ইবিতে ক্লিন ক্যাম্পাস মুভমেন্ট ঘোষনা - শিক্ষাবার্তা ডট কম

রবিবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

ইবিতে ক্লিন ক্যাম্পাস মুভমেন্ট ঘোষনা

ইবি প্রতিনিধি-টি এইচ জায়িম।।
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ক্লিন ক্যাম্পাস মুভমেন্ট ঘোষনা করেছেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় শেখ হাসিনা হলের সামনে পরিষ্কার-পরিছন্নতা ও এডিস মশা নির্মূল কর্মসূচীর উদ্বোধনকালে তিনি এই মুভমেন্ট ঘোষনা করেন।

এসময় ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার এস এম আব্দুল লতিফের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা। এছাড়াও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. কামাল উদ্দিন, সাধারণ সস্পাদক আলমগীর হোসেন ভূইয়া, শাপলা ফোরামের সভাপতি অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মাহবুবর রহমান, সৌন্দর্য বর্ধন কমিটির আহবায়ক অধ্যাপক ড. যাকারিয়া রহমান ও শাখা ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ উপস্থিত ছিলেন।

সূত্রমতে, ডেঙ্গুর প্রকোপ থেকে সাধারণ শিক্ষাথীদের রক্ষা করতে ক্যাম্পসে এডিস মশা নিমূল কর্মসূচীর আয়োজন করে বিশ্ববিদ্যালয় এস্টেট শাখা। কর্মসূচীর অংশ হিসেবে ক্যাম্পাসের আগাছা পরিষ্কার ও মশা নিরোধক স্প্রে করা হয়।

এসময় উপাচার্য বলেন, ‘আজ থেকে আমরা ক্লিন ক্যাম্পাস মুভমেন্ট ঘোষনা করলাম। আমার সকল শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আমার অনুরোধ আমরা যেন প্রতিদিন একটি করে হলেও আবর্জনা নির্ধারিত স্থানে ফেলে। তাহলে আমরা ক্যাম্পাসকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে পারবো।’

এই বিভাগের আরও খবরঃ