website page counter ডেঙ্গু কেড়ে নিলো স্কুলছাত্রীর প্রাণ - শিক্ষাবার্তা ডট কম

বৃহস্পতিবার, ২২শে আগস্ট, ২০১৯ ইং, ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

ডেঙ্গু কেড়ে নিলো স্কুলছাত্রীর প্রাণ

ঝালকাঠির রাজাপুরে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে রুশামনি (৯) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রুশামনি রাজধানী ঢাকার ধানমন্ডির একটি বেসরকারি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিলো। সে রাজাপুর উপজেলার জীবনদাসকাঠি গ্রামের রুহুল আমিন হাওলাদারের মেয়ে।

পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ঢাকা থেকে জ্বর নিয়ে গ্রামের বাড়িতে ঈদের ছুটিতে বেড়াতে আসে। ঢাকা থেকে আসার পর জ্বরের তীব্রতা বেড়ে গেলে শুক্রবার রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক আবাসিক মেডিকেল অফিসার আবুল খায়ের মাহমুদ রাসেল উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠান।

প্রথমে বরিশালের একটি বেসরকারি হাসপাতালে শিশুটিকে দ্রুত স্থানান্তর করে ভর্তি করা হয়। সেখানে শারীরিক অবস্থা অবনতির দিকে গেলে রাত ৮টায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করে লাইফ সাপোর্টে নেয়া হয়। লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে রুশা মনিকে মৃত ঘোষণা করে চিকিৎসক।

দুপুরে মৃতদেহ রাজাপুরে নিয়ে এলে শোকের ছায়া নেমে আসে গোটা এলাকায়। বাদ আছর জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

এই বিভাগের আরও খবরঃ