website page counter ইনজুরিতে ছিটকে গেলেন রুমানা - শিক্ষাবার্তা ডট কম

সোমবার, ১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং, ১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ

ইনজুরিতে ছিটকে গেলেন রুমানা

স্পোর্টস ডেস্ক :

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্ব মাঠে গড়ানোর আগে দুঃসংবাদ পেলো বাংলাদেশ দল। ইনজুরিতে ছিটকে গেছেন নারী দলের অলরাউন্ডার রুমানা আহমেদ।

আগামী ৩১ আগস্ট থেকে স্কটল্যান্ডে বসছে বিশ্বকাপ বাছাইপর্বের আসর। শেষ হবে ৭ সেপ্টেম্বর। বাছাইপর্বে নিজেদের প্রথম ম্যাচে পাপুয়া নিউগিনির মুখোমুখি বাংলাদেশ নারী দল। কিন্তু ওয়ানডে দলের অধিনায়ক রুমানার ছিটকে যাওয়া দলের জন্য বড় ধাক্কা। অলরাউন্ড পারফরম্যান্সে দলের অন্যতম স্তম্ভ তিনি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নারী উইংয়ের ম্যানেজার নাজমুল আবেদিন শুক্রবার রুমানার ইনজুরি আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, হাঁটুর ইনজুরিতে পড়েছেন রুমানা। বর্তমানে পুনর্বাসন প্রক্রিয়ায় অংশ নিচ্ছেন তিনি। তবে টুর্নামেন্টে তার অংশগ্রহণ অসম্ভব।

এখন পর্যন্ত নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের তিন আসরে (২০১৪, ২০১৬, ২০১৮) অংশ নিয়ে মাত্র ১টি ম্যাচে জয়ের দেখা পেয়েছে বাংলাদেশ। গত আসরে তো একটা ম্যাচেও জয় আসেনি। অথচ এশিয়া কাপের শিরোপা জেতার পর প্রত্যাশা ছিল অনেক বেশি।

তবে টি-টোয়েন্টি বিশ্বকাপে কোয়ালিফাই করার ব্যাপারে আশাবাদী পেস বোলার জাহানার আলম। ক্রিকবাজকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমরা আশা করি আমরা বাছাইপর্বে ভালো করে বিশ্বকাপে কোয়ালিফাই করব। আর টি-টোয়েন্টি বিশ্বকাপ অন্তত দুটো ম্যাচে জিততে চাই।’

স্কটল্যান্ডে ১০ দিনের অনুশীলন ক্যাম্পে অংশ নেওয়ার আগে নেদারল্যান্ডস সফরে যাবে বাংলাদেশ নারী দল।

এই বিভাগের আরও খবরঃ