website page counter দুদক এর উদ্যোগে রণভূমি মীরেরডাঙ্গা দাখিল মাদ্রাসায় রচনা ও বিতর্ক প্রতিযোগিতা - শিক্ষাবার্তা ডট কম

রবিবার, ১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং, ৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

দুদক এর উদ্যোগে রণভূমি মীরেরডাঙ্গা দাখিল মাদ্রাসায় রচনা ও বিতর্ক প্রতিযোগিতা

মোঃ মোজাহিদুর রহমান।।

অদ্য ইং ২৫জুলাই বাগেরহাট জেলার সদর উপজেলার রণভূমি মীরেরডাঙ্গা দাখিল মাদ্রাসা অডিটোরিয়ামে দুর্নীতি দমন কমিশনের উদ্যোগ রচনা, বিতর্ক প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা একাডেমিক সুপারভাইজার এস এম হিশামুল হক। এছাড়া ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও অভিভাবকবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। শিক্ষাবার্তা ডট কম পত্রিকার সাব এডিটর ও অত্র প্রতিষ্ঠানের আইসিটি শিক্ষক মোঃ মোজাহিদুর রহমানের সঞ্চালনায় এবং সুপার মুহাঃ মুশাররাফ হুসাইনের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালিত হয়। অনুষ্ঠানে ষষ্ঠ থেকে দশম শ্রেনি পর্যন্ত শিক্ষার্থীরা অংশগ্রহন করে।

রচনা প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে দশম শ্রেণির শিক্ষার্থী এস কে সেতু, দ্বিতীয় নবম শ্রেণির হুমায়রা খাতুন, তৃতীয় যৌথভাবে ৮ম শ্রেণির আশরাফুল ইসলাম ইসলাম ও ৯ম শ্রেণির সানজিদা আক্তার।

অনুষ্ঠানের শেষে রচনা, বিতর্ক প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়। এছাড়া অংশগ্রহনকারী সকলকে দেওয়া হয় সান্তনা পুরষ্কার। সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য ছিল কোরআন তেলাওয়াত, হামদ নায়াত প্রতিযোগিতা।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ দুর্নীতি দমন কমিশন এবং সততা সংঘের কার্য্যক্রম সম্পর্কে বিস্তারিত আলোচনা করে শিক্ষার্থীদের মধ্যে সচেতনতা সৃষ্টি করেন।

এই বিভাগের আরও খবরঃ