website page counter মাদ্রাসা ছাত্র চারদিন ধরে নিখোঁজ, পরিবারে কল্লাকাটা আতঙ্ক - শিক্ষাবার্তা ডট কম

সোমবার, ১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং, ১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ

মাদ্রাসা ছাত্র চারদিন ধরে নিখোঁজ, পরিবারে কল্লাকাটা আতঙ্ক

পটুয়াখালী প্রতিনিধি।। কলাপাড়ায় ১৪ বছরের মাদ্রসা ছাত্র কিশোর সিয়াম ৪ দিন ধরে নিখোজ রয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় কলাপাড়া পৌরশহরের চিংগুড়িয়া এলাকার নিজ বাসা থেকে মাদ্রসায় যাবার কথা বলে বাসা থেকে বের হলে চারদিন পরেও তার কোন সন্ধ্যান না পাওয়ায় তার পরিবার দিশেহারা হয়ে পরেছে। সিয়াম কলাপাড়ার লালুয়া ইউনিয়নের মো: গোলাম রাব্বানীর বড় ছেলে এবং কলাপাড়া মারকাযুত তাহফিজ মডেল (হাফিযিয়া) মাদ্রাসার ছাত্র।

কিশোর সিয়ামের পিতা গোলাম রাব্বানী জানান, গত চারদিন ধরে আত্নীয় স্বজনসহ বিভিন্ন যায়গায় খোঁজাখুজির পর সোমবার রাতে কলাপাড়া থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে ডায়েরী নং (৯৩১)। সিয়াামের মাতাসহ গোটা পরিবার কল্লাকাটা আতঙ্কে নিদ্রাহীন রাত পার করছে। ছেলের শোকে তার মা বার বার মুর্ছা যাচ্ছে। তিনি আরো জানান, সিয়াম খুব মেধাবী এবং শান্ত প্রকৃতির ছেলে, মা বাবাকে না বলে কোন দিন একটি রাতও বাড়ির বাইরে কাটায়নি। তিনি সিয়ামকে খুঁজে পেতে পুলিশ প্রশাসনসহ সাংবাদিকদের সহযোগিতা কামনা করছেন।

কলাপাড়া থানার ওসি মো: মনিরুল ইসলাম জানান, এ ব্যাপারে একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। অনুসন্ধান করে ব্যবস্থা গ্রহন করা হবে। উল্লেখ্য, সিয়ামের কোন সন্ধান পেলে মোবাইল নং- ০১৭৩৭৯৭০৭৮০ এই নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন তার পিতা গোলাম রাব্বানী।

এই বিভাগের আরও খবরঃ