website page counter জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ উপলক্ষে শেখ হেলাল উদ্দীন ডিগ্রি কলেজে আলোচনা সভা - শিক্ষাবার্তা ডট কম

শনিবার, ২৪শে আগস্ট, ২০১৯ ইং, ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ উপলক্ষে শেখ হেলাল উদ্দীন ডিগ্রি কলেজে আলোচনা সভা

মোঃ মোজাহিদুর রহমান।।

বাগেরহাটের ফকিরহাট উপজেলার শেখ হেলাল উদ্দীন ডিগ্রি কলেজ মিলনায়তনে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ উদযাপনের অংশ হিসেবে বিতর্ক প্রতিযোগিতা, ভিডিও চিত্র প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল ১০টায় উপজেলার জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন কমিটির আয়োজনে উক্ত কলেজ মিলনায়তনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিতর্কের বিষয় ছিল “মৎস্য সেক্টরের সমৃদ্ধি সুনিল অর্থনীতির অগ্রগতি”।

কলেজ অধ্যক্ষ বটু গোপাল দাসের সভাপতিত্বে বিতর্ক প্রতিযোগিতায় ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও অত্র কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি স্বপন দাশ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা অভিজিৎ শীল।এসময় সহকারী মৎস্য কর্মকর্তা মোঃ সিরাজুল হক, ক্ষেত্র সহকারী সঞ্জয় কুমার বাছাড়, অর্নব বিশ্বাস, সহকারী অধ্যাপক হোসাইন ছায়েদীন, মৃত্যুঞ্জয় কুমার দাস, প্রভাষক সিরাজুল ইসলাম, শিক্ষক প্রতিনিধি মেখ তারিকুল ইসলাম, উৎপল কুমার দাস, পলি দাশ, উপজেলা মৎস্য দপ্তর এর কম্পিউটার অপারেটর মেজবাহ উদ্দীন, লীফ মো: জিল্লুর রহমান, তরুন কুমার মল্লিকসহ অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

বিতর্ক প্রতিযোগিতা শেষে অংশগ্রহণ কারীদের বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী উপহার দেওয়া হয়। অনুষ্ঠান শেষে কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি স্বপন দাশ ও বিশেষ অতিথি ক্যাম্পাসে বনজ সোনালী গাছের চারা রোপন করে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন।

এই বিভাগের আরও খবরঃ