website page counter টাইগার অধিনায়ক তামিম ইকবাল - শিক্ষাবার্তা ডট কম

শনিবার, ১৮ই জানুয়ারি, ২০২০ ইং, ৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

টাইগার অধিনায়ক তামিম ইকবাল

খেলা ডেস্ক ;

চোটে পড়ে শেষ মুহূর্তে শ্রীলঙ্কা সফরে যাওয়া হচ্ছে না অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার। চোটে পড়ায় ছিটকে পড়েছেন সফর থেকে। সহ অধিনায়ক সাকিব আল হাসান আছেন ছুটিতে। আর তাই শ্রীলঙ্কা সফরে বাংলাদেশের অধিনায়কের দায়িত্ব পালন করবেন তামিম ইকবাল।

শুক্রবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এ তথ্য জানিয়েছে।

এর আগে এদিন বিকেলে সংবাদ সম্মেলন করে সন্ধ্যায় অনুশীলনে ফেরার পরই বড় দুঃসংবাদ আসলো। বোলিং অনুশীলন করতে গিয়েই আবারও চোটে পড়লেন মাশরাফি, সেই হ্যামস্ট্রিংয়ে। কোচ খালেদ মাহমুদ সুজন নিশ্চিত করেছেন, শেরে বাংলার সেন্ট্রাল নেটের নেটে বোলিং করতে গিয়ে বাঁ হ্যামস্ট্রিংয়ে চোট লেগেছে মাশরাফির।

সূত্রের খবর, শ্রীলঙ্কাতেও যাওয়া হচ্ছে না মাশরাফির। এর আগে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, ‘এটা (অবসর) নিয়ে এখন চিন্তা করছি না। ওখানে (শ্রীলঙ্কায়) খেলতে যাচ্ছি এটাই চিন্তা করছি। তবে আমি বলবো এটাই শেষ বিদেশ সফর। এরপর বেশি ওয়ানডে ম্যাচ নাই। খেলে আসার পর চিন্তা করবো। এটা আপনাদের কাছে নিউজ কিন্তু আমার কাছে চিন্তা করার বিষয়।’

শ্রীলঙ্কা সফরের তিন ওয়ানডে ম্যাচ খেলতে আগামী ২০ জুলাই দেশ ছাড়বে টাইগাররা। তবে সিরিজ শুরুর আগে ২৩ জুলাই কলম্বোয় একটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে টাইগার বাহিনী। ২৬ জুলাই অনুষ্ঠিত হবে প্রথম ওয়ানডে। পরের দুটি ওডিআই যথাক্রমে ২৮ ও ৩১ জুলাই। প্রতিটি ম্যাচই কলম্বোতে গড়াবে। আর ১ আগস্ট দেশের উদ্দেশ্যে প্লেনে উঠবেন ক্রিকেটাররা।

এই বিভাগের আরও খবরঃ