website page counter স্বাস্থ্য অধিদপ্তরে চাকরির সুযোগ - শিক্ষাবার্তা ডট কম

শুক্রবার, ৬ই ডিসেম্বর, ২০১৯ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

স্বাস্থ্য অধিদপ্তরে চাকরির সুযোগ

১২ টি পদে জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

কমিউনিকেবল ডিজিস কন্ট্রোল (সিডিসি) শীর্ষক অপারেশনাল প্লানের আওতায় জাতীয় ম্যালেরিয়া নির্মূল ও এডিসবাহিত রোগ নিয়ন্ত্রণ কর্মসূচিতে নিয়োগ দেয়া হবে যা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের অনুকূলে চতুর্থ স্বাস্থ্য, জনসংখ্যা ও পুষ্টি সেক্টর কর্মসূচির (এইচপিএনএসপি)অধীনে পরিচালিত।

ফিল্ড মনিটরিং অফিসার পদে ৬ জনেকে নিয়োগ দেয়া হবে। প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা এমবিবিএস/বিডিএস/সমমান এবং এমপিএইচ পাস।

কমপক্ষে তিনি বছরের অভিজ্ঞতা থাকতে হবে। নারী ও পুরুষ উভয় প্রার্থীরা আবেদন করতে পারবে তবে বয়সসীমা ৩২ বছর। গ্রেড অনুযায়ী বেতন ভাতা দেয়া হবে। বাংলাদেশের যেকোন জেলায় নিয়োগ দেয়া হবে।

এছাড়া এন্টোমলজিক্যাল সার্ভিলেন্স এক্সপার্ট পদে ৬ জনকে নিয়োগ দেয়া হবে। সেক্ষেত্রে প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা বিএসসি/প্রাণীবিদ্যা/এমএসসি মেডিকেল এন্টোমলজি পাস হতে হবে। নারী ও পুরষ উভয়েই আবেদন করতে পারবে। অভিজ্ঞতা ন্যূন্যতম ৩ বছর হতে হবে। বয়সসীমা ৩২ বছর। দেশের যেকোন জেলায় নিয়োগ দেয়া হবে। বেতন গ্রেড অনুযায়ী দেয়া হবে।

আগ্রহী প্রার্থীদের ৩০ আগস্টের মধ্যে আবেদন করতে হবে।

আবেদনকারীকে স্বহস্তে লিখিত আবেদনপত্র পরিচালক, রোগ নিয়ন্ত্রণ ও লাইন ডাইরেক্টর, সিডিসি, স্বাস্থ্য অধিদপ্তর, মহাখালী ঢাকা-১২১২ বরাবরে ৩০ আগস্টের মধ্যে বাড়ি নং ২৪০, রোড নং ১৭, লেক রোড, নিউ ডিওএইচএস, মহাখালী, ঢাকা ১২০৬ ঠিকানায় ডাক বা কুরিয়ারে পাঠাতে হবে। সরাসরি বা হাতে হাতে কোন আবেদনপত্র গ্রহণযোগ্য নয়।

এই বিভাগের আরও খবরঃ