website page counter শিক্ষক ভাঙ্গলেন ছাত্রের পা - শিক্ষাবার্তা ডট কম

বৃহস্পতিবার, ২১শে আগস্ট, ২০১৯ ইং, ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

শিক্ষক ভাঙ্গলেন ছাত্রের পা

জহিরুল হক, বরগুনা প্রতিনিধি:
বরগুনার বেতাগীতে স্কুলে না যাওয়ায় বাসায় গিয়ে পিটিয়ে অষ্টম শ্রেণির শিক্ষার্থীর পা ভেংগে দিয়েছে প্রধান শিক্ষক। আহত ছাত্রকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বরিবার বিকালে শহরের চিন্তাহরণ শিকদার মেমোরিয়াল স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র মো: সাব্বির হোসেন হোসেন দুই দিন স্কুলে না গেলে ঐ স্কুলের প্রধান শিক্ষক বাদল সিকদার তার বাসায় যান। বাসায় গিয়ে স্কুলে না যাওয়ায় কারন জিজ্ঞেস করলে সাব্বিরের মায়ের সামনে লাঠি দিয়ে পিটাতে থাকে। সাব্বিরের মা শিখা আক্তার বাধা দিলে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরে চেয়ার আর খাটের উপর পা রেখে প্রধান শিক্ষক বাদল শিকদার সাব্বিরের পায়ের উপর উঠে দাঁড়ায়।

এতে সাব্বিরের পা ভেংগে যায়। পরে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত ডা. তাহেরা বেগম বলেন. সাব্বিরের পায়ে ফ্র্যাকচার হয়েছে। সাব্বিরের মা লাখী আকতার শিখা বলেন, আমি সুষ্ঠূ বিচার চাই। থানায় অভিযোগ দিয়েছি। বেতাগী থানার অফিসার ইনচার্জ মো: কামরুজ্জামান মিয়া বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। উপজেলা নির্বাহী অফিসার মো: রাজীব আহসান বলেন, আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য বেতাগী থানার অফিসার ইনচার্জ সাহেবকে বলেছি। অভিযুক্ত প্রধান শিক্ষক বাদল শিকদার বলেন, আমি ক’টা চড় থাপ্পর দিয়েছি। অন্য কিছু ঘটেনি।

এই বিভাগের আরও খবরঃ