website page counter ঠাকুরগাঁওয়ে ইয়াবাসহ সাংবাদিক ও ইয়াবা ব্যবসায়ী আটক - শিক্ষাবার্তা ডট কম

বৃহস্পতিবার, ২১শে আগস্ট, ২০১৯ ইং, ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে ইয়াবাসহ সাংবাদিক ও ইয়াবা ব্যবসায়ী আটক

ঠাকুরগাঁও প্রতিনিধি ।।

চ্যানেল ও জাগো নিউজ টুয়েন্টিফোর ডটকমের ঠাকুরগাঁও প্রতিনিধি রিপন ও মাদক ব্যবসায়ী প্রণবকে আটক করেছে পুলিশ।
ঠাকুরগাঁওয়ে ডিবি পুলিশ ও সদর থানা পুলিশের যৌথ অভিযানে ১৫০ পিচ ইয়াবা সহ টেলিভিশন চ্যানেল ডিবিসি নিউজ ও অনলাইন পত্রিকা জাগো নিউজ টুয়েন্টিফোর ডটকমের প্রতিনিধি রবিউল এহসান রিপন (৩৫) ও চিহ্নিত মাদক বিক্রেতা প্রণব কুমার রায় (৩১) কে আটক করা হয়েছে।

সোমবার (১৫ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে শহরের বাসস্ট্যান্ড এলাকার রূপসী বাংলা পাম্পের সামনে থেকে মাদক দ্রব্য লেনদেন করার সময় পুলিশ তাদের আটক করে।

আটকৃত সাংবাদিক রিপন টিকাপাড়ার মহসিন এর ছেলে। অপরদিকে মাদক বিক্রেতা প্রণব কুমার রায় শহরের শান্তিনগর এলাকার মৃত নিমাই চাঁঁদ এর ছেলে।

এবিষয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান,পিপিএম-সেবা, থানার সভা কক্ষে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের জানান, সোমবার সন্ধ্যায় শহরের শান্তিনগর এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা প্রণব কুমার রায়কে ও রবিউল এহসান রিপনকে আটক করে পুলিশ।

প্রণবকে জিজ্ঞাসাবাদ করা হলে সে সাংবাদিক রবিউল এহসান রিপনের কাছ থেকে মাদক সরবরাহ করেছে বলে জানায়।
পরে সাংবাদিক রিপনকে আটক করতে ফাঁদ পাতে ডিবি ও সদর থানা পুলিশ। আরও ১০০ পিচ ইয়াবা লাগবে মর্মে আবারও প্রণবকে দিয়ে সাংবাদিক রিপনের কাছে কল করে মাদক ডেলিভারীর স্থান নির্ধারন করা হয়।সে মোতাবেক বাসস্ট্যান্ডের দশতলা ভবনের কাছে রুপসী পাম্পের সামনে প্রণবকে ছেড়ে দিয়ে মাদক লেনদেনের জন্য অপেক্ষা করতে থাকে পুলিশ। এসময় কথামতো নির্ধারিত স্থানে ইয়াবা লেনদেনকালে তাদের হাতেনাতে আটক করে পুলিশ।

তিনি আরও জানান ঠাকুরগাঁও সদর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা করা হয়েছে এবং আটকৃতদের কোর্ট এ চালান করা হয়ে। এছাড়াও এদের সাথে আরও অন্যকেও জড়িত থাকলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে। মামলার বিষয়টি তদন্ত করা হচ্ছে তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আরও আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

কিছু প্রকাশিত সংবাদে বলা হয়েছে, সম্প্রতি পুলিশের বিরুদ্ধে মাদক ও মামলা ‘বাণিজ্য’, তল্লাশির নামে হয়রানি এবং লুটপাটসহ বিভিন্ন অনিয়মের খবর প্রকাশ করায় সাংবাদিক রিপনের বিরুদ্ধে পরিকল্পিতভাবে ষড়যন্ত্র করে তাকে ফাঁসানো হয়েছে। এবিষয়টি সম্পর্কে সাংবাদিকরা জানতে চাইলে ওসি বিষয়টিকে মিথ্যা ও অস্বীকার করে বলেন, এই বিষয়টি সঠিক নয়।

এই বিভাগের আরও খবরঃ