website page counter বাকৃবিতে ৪ ছিনতাইকারী আটক - শিক্ষাবার্তা ডট কম

বুধবার, ১৭ই জুলাই, ২০১৯ ইং, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

বাকৃবিতে ৪ ছিনতাইকারী আটক

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) অটোবাইক ছিনতাই করার সময় প্রাইভেট কারসহ চার ছিনতাইকারীকে আটক করেছে বিশ^বিদ্যালয়ের নিরাপত্তাকর্মীরা। বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে বিশ^বিদ্যালয়ের লালন চত্বর থেকে তাদের আটক করা হয়।

জানা যায়, কয়েকমাস আগে থেকে একটি চক্র ক্যাম্পাসে চালকদের বিভিন্ন খাবার খাওয়ানোর মাধ্যমে অজ্ঞান করে অটোবাইক ছিনতাই করে আসছিল। বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ে একই চক্রের কয়েকজন হ্যালিপ্যাডের সামনে রিয়াজ উদ্দিন নামের এক অটোবাইক চালককে পানি ও বিস্কুট খাওয়ানোর চেষ্টা করে।

এসময় নাহিদ এবং শুধাংশু নামে বিশ্ববিদ্যালয়ের দুইজন নিরাপত্তাকর্মী ওই চক্রের চারজনকে আটক করে। আটককৃতরা হলেন মো. সুমন (৪০), আরব আহমেদ বেলাল (৩৫), মো. সাত্তার (৪০) এবং মো. কামাল হোসেন (৪০)। পরে তাদের বিশ^বিদ্যালয়ের নিরাপত্তা শাখায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

এসময় তারা অটোবাইক ছিনতাই ও প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ার কথা স্বীকার করে। শেষে ছিনতাইকারীদের ময়মনসিংহ কতোয়ালী থানায় হস্তান্তর করা হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল হক বলেন, ক্যাম্পাসের নিরাপত্তা নিশ্চিত করতে বিশ্ববিদ্যালয় প্রশাসন সর্বদা সজাগ রয়েছে। ছিনতাইকারীদের পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। ওই দুইজন নিরাপত্তাকর্মীকে বিশ^বিদ্যালয় থেকে পুরষ্কৃত করা হবে ।

এই বিভাগের আরও খবরঃ