website page counter অর্থ আত্মসাতের অভিযোগ আড়াইহাজারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক গ্রেফতার - শিক্ষাবার্তা ডট কম

সোমবার, ২১শে অক্টোবর, ২০১৯ ইং, ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

অর্থ আত্মসাতের অভিযোগ আড়াইহাজারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক গ্রেফতার

মোঃ জিয়াউর রহমান, জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ।

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় অবস্থিত সিংহদী মোতালিব ভুইয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফানুর হককে শনিবার রাতে তার নিজ বাড়ী আতাদী থেকে গ্রেফতার করেছে আড়াইহাজার থানা পুলিশ। গ্রেফতারকৃত আফানুর উপজেলার উচিৎপুরা ইউনিয়নের আতাদী গ্রামের কামিজ উদ্দিনের ছেলে। তবে প্রধান শিক্ষক তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন।

আড়াইহাজার থানার ওসি মো: নজরুল ইসলাম জানান, স্কুলের টাকা আত্মসাতের অভিযোগে স্কুলের সভাপতি মোতালিব ভুইয়ার দায়েরকৃত মামলায় তাকে গ্রেফতার করা হয়।

স্কুলের সভাপতি যে ময় ভুইয়া জানান, স্কুলের টাকা আত্মসাতের অভিযোগে ৩ মাস আগে তাকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়।

অভিযুক্ত প্রধান শিক্ষক আফানুর হক জানান, বিদ্যালয়ের সভাপতি ক্ষমতার অপব্যবহার করে আমাকে সাময়িক ভাবে বহিষ্কার করেন। আমি এর বিরুদ্ধে গত ১৭ জুন নারায়ণগঞ্জ সিনিয়র সহকারী জজ কোর্টে একটি মামলা দায়ের করি। যার নং ৬০/২০১৯ইং। উক্ত মামলায় আমাকে কেন বহিষ্কার করা হয়ে এই মর্মে বিদ্যালয়ের সভাপতি মোতালিব ভুইয়া, তার স্ত্রী দাতা সদস্য নাসিমা বেগমসহ কমিটির সকল সদস্যদের ১০ দিনের জবার দিতে বলা হয়েছে। এই মামলা থেকে বাচঁতে আমাকে হঠাৎ শনিবার গ্রেফতার করে।

গ্রেফতারকৃত প্রধান শিক্ষক আফানুরের ভাই এনামুল হক বলেন, স্কুলের সভাপতি ক্ষমতার অপব্যবহার করে আমার ভাইকে বহিষ্কার ও মিথ্যা মামলা দিয়েছে। আমি এর সুষ্ঠ তদন্ত চাই। শিক্ষক আফানুরকে গতকাল কোর্টে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরও খবরঃ