website page counter মাদ্রাসাছাত্রীর বিবস্ত্র মরদেহ ঝুলিয়ে রাখলো ধর্ষকরা - শিক্ষাবার্তা ডট কম

সোমবার, ২১শে অক্টোবর, ২০১৯ ইং, ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

মাদ্রাসাছাত্রীর বিবস্ত্র মরদেহ ঝুলিয়ে রাখলো ধর্ষকরা

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় হিরা আক্তার নামের ১২ বছরের এক মাদ্রাসাছাত্রীকে নিপীড়নের পর হত্যা করে বিবস্ত্র মরদেহ ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার বিকেল পর্যন্ত জিজ্ঞাসাবাদের জন্য তিন যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতালে নিহত মাদ্রাসাছাত্রীর মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে মোরলগঞ্জ উপজেলার বহরবুনিয়া ইউনিয়নের পশ্চিম বহরবুনিয়া গ্রাম থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত হিরা ছাপড়াখালী গাজীরঘাট দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী এবং পশ্চিম বহরবুনিয়া গ্রামের দিনমজুর গাউস শেখের মেয়ে।

নিহত মাদ্রাসা ছাত্রীর বাবা গাউস শেখ অভিযোগ করে বলেন, ‘আমার স্ত্রী পারিবারিক কাজে বাগেরহাট শহরে যান। এ সময় আমি আর আমার মেয়ে বাড়িতে ছিলাম। মঙ্গলবার বিকেলে আমি মেয়েকে বাড়িতে একা রেখে কেনাকাটা করতে বাইরে যাই। সেখান থেকে রাতে ফিরি। এসে দেখি আমার মেয়ে বিবস্ত্র অবস্থায় ঘরের আড়ার সঙ্গে গামছা দিয়ে ঝুলানো। আমার মেয়েকে ধর্ষণের পর হত্যা করে ঝুলিয়ে রেখে গেছে দুবৃর্ত্তরা।’

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল ইসলাম বলেন, ‘ধারণা করা হচ্ছে, মেয়েটিকে পরিকল্পিতভাবে ধর্ষণ শেষে হত্যা করে নগ্ন অবস্থায় ঝুলিয়ে রাখা হয়েছে। এ ঘটনায় বিভিন্ন ধরণের আলামত সংগ্রহ করা হয়েছে।’

এই বিভাগের আরও খবরঃ